ইবির বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলে বিদায় সংবর্ধনা

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলের আবাসিক ছাত্রীদের জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়েছে।

শনিবার (০৫ নভেম্বর) সন্ধ্যা ৬টার দিকে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হল প্রাঙ্গনের স্থায়ী মঞ্চে পড়াশোনা সমাপ্ত কারী ছাত্রীদের বিদায় উপলক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময় ২০১২-১৩ শিক্ষাবর্ষ থেকে ২০১৫-১৬ শিক্ষাবর্ষ পর্যন্ত প্রায় শতাধিক শিক্ষার্থীদের ক্রেস্ট প্রদানের মাধ্যমে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়।

উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে প্রভোস্ট অধ্যাপক মিয়া মোঃ রাশেদুজ্জামান এর সভাপতিত্ত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক ড. মোঃ মাহবুবুর রহমান এবং কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মোঃ আলমগীর হোসেন ভূঁইয়া।

এছাড়াও অতিথি হিসাবে আরও উপস্থিত ছিলেন প্রভোস্ট কাউন্সিলের সভাপতি ইয়াসমিন আরা সাথী, পরিবহন প্রশাসক অধ্যাপক ড. আনোয়ার হোসেন, প্রেস প্রশাসক ড. মো সাজ্জাদ হোসেন, সহকারী প্রক্টর ড. শফিকুল ইসলাম, শাখা ছাত্রলীগ সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাত এবং আবাসিক হলের শিক্ষার্থীবৃন্দ।

এসময় সংক্ষিপ্ত আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশনের মধ্য দিয়ে সংবর্ধনা অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

মোস্তাফিজুর/বার্তাবাজার/এইচ এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর