না ফেরার দেশে চলে গেলেন কুবি প্রকৌশলী শহীদ

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) নির্বাহী প্রকৌশলী ইঞ্জিনিয়ার মোহাম্মদ শহীদ উল্লাহ খান ইন্তেকাল করেছেন। বুধবার (১ লা নভেম্বর) রাত ১০ টায় কুমিল্লা মুন হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

জানা যায়, তিনি দীর্ঘদিন যাবৎ ডায়াবেটিস ও কিডনি রোগসহ বিভিন্ন রোগে আক্রান্ত ছিলেন। সুচিকিৎসা পেতে ভারতেও গিয়েছিলেন। তবে কিডনিজনিত সমস্যায় ওনি মারা গিয়েছেন।

বুধবার সকাল ১০ টায় বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে তার প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। এরপর নিজের এলাকা কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার কচুয়া চৌমুহনীতে দ্বিতীয় নামাজে জানাজা শেষে তাকে কবর দেয়া হয়।

তার মৃত্যুতে শোক প্রকাশ করে তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেছে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের উপাচার্যসহ বিশ্ববিদ্যালয় পরিবারের সকলে।

বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা পরিষদের সাধারণ সম্পাদক আব্দুল লতিফ বলেন, ওনি অত্যন্ত ভাল একজন মানুষ ছিলেন। সবসময় সত্যের পক্ষে অবস্থান নিতেন। আর নিজের কাজের প্রতি সচেষ্ট থাকতেন।

বার্তাবাজার/এম.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর