দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রীর সাথে আশুলিয়া প্রেসক্লাবের নবগঠিত কমিটির সৌজন্য সাক্ষাৎ

সৃজনশীল সাংবাদিকতায় বিশ্বাসী আশুলিয়া শিল্পাঞ্চলের সাংবাদিকদের একমাত্র সংগঠন আশুলিয়া প্রেসক্লাবের নব-নির্বাচিত কমিটি সৌজন্য সাক্ষাৎ করেছে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ মোঃ এনামুর রহমানের সাথে। রবিবার (২৪ মার্চ) রাত ১১টায় প্রতিমন্ত্রীর সাভারস্থ বাসভবনে এই সাক্ষাৎ অনুষ্ঠিত হয়।

সৌজন্য সাক্ষাৎকালে মাননীয় প্রতিমন্ত্রী নবগঠিত কমিটিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে দেশের সার্বিক উন্নয়নে গণমাধ্যমের ভূমিকা সঠিকভাবে পালনের আহবান জানান। এসময় তিনি সাংবাদিকদের বিভিন্ন সমস্যা এবং দাবীদাওয়ার কথা শুনেন এবং পর্যায়ক্রমে সেগুলি বাস্তবায়নের আশ্বাস দেন।

এসময় উপস্থিত ছিলেন- আশুলিয়া প্রেসক্লাবের সদ্য সমাপ্ত ষষ্ঠ দ্বি-বার্ষিক নির্বাচনে বিপুল ভোটে নির্বাচিত সভাপতি এবং আশুলিয়া থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শহীদুল্লাহ মুন্সী, সহ-সভাপতি ওমর ফারুক ও কামাল হোসেন চৌধুরী, সাধারণ সম্পাদক মোছা. শেফালী খাতুন মিতু, সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম, যুগ্ম-সম্পাদক জাহাঙ্গীর আলম রাজু, অর্থ সম্পাদক তুহিন খান, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবুল হায়াত বাচ্চু, নির্বাহী সদস্য আশরাফ কামাল ও আজম সরকার, সদস্য সোহেল রানা, বিনয় কুমার প্রমুখ।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর