আখাউড়ায় ট্রেনে ছিনতাইয়ের সময় ছিনতাই চক্রের ২ নারী আটক

নোয়াখালী অভিমুখী উপকূল ট্রেনে ছিনতাই করার সময় দুই ছিনতাইকারীকে আটক করেছে রেলওয়ে পুলিশ। বৃহস্পতিবার সন্ধ্যায় আন্তঃনগর উপকূল এক্সপ্রেস ট্রেনে ছিনতাই করে পালিয়ে যাওয়ার সময় তাদেরকে হাতেনাতে আটক করে যাত্রীরা। পরে পুলিশের কাছে ছিনতাইকারীদের সোপর্দ করেন যাত্রীরা।

শুক্রবার (৭ অক্টোবর) সকালে আদালতের নির্দেশে তাদেরকে ব্রাহ্মণবাড়িয়া কারাগারে পাঠায়। আটককৃতরা হলেন- হবিগঞ্জ সদর উপজেলার ওসাইল্লা গ্রামের মো. রহিম মিয়ার স্ত্রী সাফিয়া আক্তার, ও একই এলাকার আদিস মিয়ার স্ত্রী নাসিমা আক্তার।

পুলিশ সূত্রে জানা গেছে, নবীনগর উপজেলার শিবপুর এলাকার বাসিন্দা বিমল চন্দ্র চৌধুরী ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশন থেকে নোয়াখালী অভিমুখী আন্তঃনগর উপকূল এক্সপ্রেস ট্রেনে তার বোন, ভগ্নিপতিকে উঠিয়ে দেওয়ার সময় যাত্রীদের ভিড়ের মাঝে দরজার সামনে থেকে তার বোনের গলার স্বর্ণের চেইন ছিনিয়ে পালিয়ে যাওয়ার সময় অন্যান্য ট্রেন যাত্রীদের সহযোগিতায় ওই ২ নারী ছিনতাইকারীকে আটক করা হয়। পরে তাদেরকে আখাউড়া রেলওয়ে থানায় সোপর্দ করা হয়।

আখাউড়া রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আলিম শিকদার জানান, ওরা পূর্বাঞ্চল রেলপথের ট্রেনে ছিনতাই চক্রের সক্রিয় সদস্য। তাদের বিরুদ্ধে আখাউড়া রেলওয়ে থানায় পূর্বেও চারটি ছিনতাই মামলা রয়েছে। আটকৃতদের কাছ থেকে ছিনতাইকৃত স্বর্ণের চেইনটি উদ্ধার করা হয়েছে।

হাসান/বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর