বিশ্বনবীকে (সা.) নিয়ে কটূক্তি করায় প্রবাসী ছেলেকে ত্যাজ্যপুত্র

বিশ্বনবী হযরত মুহাম্মদকে (সা.) কটূক্তি করায় শরীয়তপুর সদর উপজেলার আংগারিয়া ইউনিয়নের সিংগারিয়া গ্রামের রাজীব মুন্সী (৩০) নামে জার্মান প্রবাসী এক ছেলেকে ত্যাজ্যপুত্র করেছেন সেলিম মুন্সী নামে এক ব্যক্তি।

শুক্রবার (৭ অক্টোবর) সকালে সেলিম মুন্সীর বড় ছেলে ফিরোজ মুন্সী এ তথ্য নিশ্চিত করেছেন।

এই প্রসঙ্গে তিনি জানান, শরীয়তপুর সদর উপজেলার আংগারিয়া ইউনিয়নের সিংগারিয়া গ্রামের সেলিম মুন্সীর (মাস্টার) ছোট ছেলে রাজীব মুন্সীর মা ২০১৬ সালে মারা যান। এরপর থেকে রাজিব মানসিক ভারসাম্য হারিয়ে ফেলে।

প্রায় ৬ বছর ধরে বাড়ি আসে না। প্রায় ৫/৬ মাস আগে পরিবারের কাউকে না জানিয়ে জার্মান চলে যায়। হঠাৎ করে ফেসবুকে দেখতে পান রাজীব মহানবীকে (সা.) নিয়ে কটূক্তি করেছে।

এ ঘটনা জানতে পেরে সেলিম মুন্সী অনেক কষ্ট পান। এরপর বৃহস্পতিবার নোটারি পাবলিকের মাধ্যমে রাজীবকে ত্যাজ্যপুত্র ঘোষণা করেন তিনি।

এদিকে, মহানবীকে (সা.) নিয়ে রাজীবের কটূক্তিমূলক ৪ মিনিট ৩৮ সেকেন্ডের ভিডিও ফেসবুকে ভাইরাল হলে সারাদেশে সমালোচনার ঝড় ওঠে এবং রাজীবকে অবিলম্বে গ্রেফতার ও শাস্তির দাবি করা হয়। তবে এ নিয়ে রাজীবের সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।

বার্তাবাজার/এম.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর