পাকিস্তানের বিপক্ষে শক্তিশালী একাদশ নিয়ে মাঠে নামছে বাংলাদেশ

অবশেষে আগামীকাল শুক্রবার ৭ অক্টোবর বাংলাদেশ সময় সকাল ৮টায় ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে পাকিস্তানের মুখোমুখি হবে বাংলাদেশ দল। সিরিজের বাকী দল স্বাগতিক নিউজিল্যান্ড। এই সিরিজের খেলাগুলো সরাসরি দেখাবে বাংলাদেশের একমাত্র স্পোর্টস চ্যানেল টি- স্পোর্টস।

এদিকে সাকিব আল হাসানের নিউজিল্যান্ডে পৌঁছানোর কথা বৃহস্পতিবার রাতে আর বাংলাদেশ ম্যাচ শুক্রবার। টুর্নামেন্টের প্রথম ম্যাচেই বাংলাদেশের নিয়মিত অধিনায়ক সাকিব ফিরবেন।

এদিকে ওপেনিংয়ে মিরাজ ও সাব্বির আরো একটা সুযোগ পাবেন! ব্যাটিং কোচ জেমি সিডন্সের কথা মতে ওয়ান ডাউনে খেলবেন লিটন আর টু ডাউনে সাকিব। তারপর থাকবেন আফিফ হোসেন। আফিফের পর ইয়াসির আলি রাব্বি।

তারপর ছয় ও সাত নম্বর পজিশনে মোসাদ্দেক ও নুরুল হাসান সোহান। সাকিব ফেরায় জায়গা হারাবেন নাসুম আহমেদ। আর তিন পেসারদের মধ্যে বাদ পড়তে পারে সাইফউদ্দিন ও শরিফুল ইসলাম।

বাংলাদেশের সম্ভাব্য একাদশ- মেহেদী মিরাজ, সাব্বির রহমান, লিটন দাস, সাকিব আল হাসান (অধিনায়ক), আফিফ হোসেন, ইয়াসির আলি রাব্বি, মোসাদ্দেক হোসেন, নুরুল হাসান সোহান, মোস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, হাসান মাহমুদ, এবাদত হোসেন।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর