ইভিএম মেশিনে ভোটের ফলাফল পাল্টানো সম্ভব: জিএম কাদের

ইভিএম মেশিনে ভোট চুরির সম্ভাবনা আছে,মেশিন ভাল কি মন্দ সেটা বড় কথা নয়,বড় কথা হল যারা মেশিনের পিছনে কাজ করবেন তারা সরকারের চাপে যেকোন ধরনের ফলাফল ঘোষনা করতে পারবেন,এমনি ভয় ও সংশয়ের কথা জানিয়েছে জাতীয় পার্টীর চেয়ারম্যান ও লালমনিরহাট ০৩ আসনের সংসদ জি এম কাদের।

বৃহস্পতিবার (৬ অক্টেবর) সকালে লালমনিরহাট নার্সিং কলেজের ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠান শেষে সাংবাদিকের প্রশ্নের জবাবে জি এম কাদের আরও বলেন,বাংলাদেশ সব কিছুতে চ্যাম্পিয়ন হচ্ছে তবে সেটি নেতিবাচক পদ্ধতিতে।

অব্যবস্থাপনা, দুনীতিতে স্বাস্থ্য বিভাগ বর্তমানে শীর্ষে অবস্থান করছে। সরকারী হাসপতালগুলোতে সেবা না পেয়ে সাধারন মানুষ মানসম্মত নয় এমন প্রাইভেট ক্লিনিক গুলোতে যেতে বাধ্য হচ্ছে।

এছারা বক্তব্য দেয়ার সময় নার্সিং শিক্ষার্থীদের উদ্দেশ্য বলেন করোনার সময় ডাক্তারের তুলনায় নার্সরাই এগিয়ে ছিল কারন তারা রোগীর সংস্পর্শে এসেছিল। অনেক ক্ষেত্রে তারাই ডাক্তারের ভুমিকা রাখে যারা অভিজ্ঞ।

এর আগে নবীন বরণ অনুষ্ঠানে নার্সিং কলেজের অধ্যক্ষ ছাহেবা বেগমের সভাপতিত্বে বক্তব্য রাখেন,কলেজের শিক্ষক সহ অন্যান্যরা।

মিজানুর/বার্তাবাজার/এম.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর