আ.লীগ সরকার অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়তে বদ্ধপরিকর: দিলীপ রায়

পূজা মণ্ডপে আগত ভক্তদের উদ্দেশ্যে বাংলাদেশ আওয়ামী লীগের ঢাকা মহানগর দক্ষিণের সহ-সভাপতি ও বাংলাদেশ হোমিওপ্যাথি বোর্ডের চেয়ারম্যান ডাঃ দিলীপ কুমার রায় বলেছেন, সকলে যার যার ধর্ম নির্ভয়ে পালন করবেন।

এদেশ অসাম্প্রদায়িক চেতনার দেশ, কিন্তু কিছু লোক পূজা আসলে পূজা মন্ডপের বিশৃঙ্খলা সৃষ্টির পাঁয়তারা করে। আমরা সকলে মিলে এই অসাম্প্রদায়িক শক্তির বিরুদ্ধে রুখে দাঁড়াব।

মঙ্গলবার (৫ অক্টোবর) সন্ধ্যায় ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার বিভিন্ন স্থানে অনুষ্ঠিত পূজা মণ্ডপ পরিদর্শনে গিয়ে হিন্দু ধর্মাবলম্বীদের সঙ্গে শারদীয় শুভেচ্ছা বিনিময়ের সময় এসব কথা বলেন তিনি।

দিলীপ রায় আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়তে বদ্ধপরিকর।

কিন্তু একটি স্বার্থান্বেষী, সুবিধাবাদী ও ধর্মান্ধ গোষ্ঠী বিশ্ববাসীর কাছে সরকারের এ অর্জনকে কুলষিত করতে তৎপর রয়েছে। এ বিষয়ে সকলকে সজাগ দৃষ্টি রাখতে হবে।

পরে তিনি পূজা মণ্ডপের সভাপতি-সাধারণ সম্পাদক ও হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দ এবং পূজা উদযাপন কমিটির সদস্যবৃন্দের হাতে নগদ অর্থ তুলে দেন। সেইসাথে সকলের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

প্রসঙ্গত, এবছর আলফাডাঙ্গা উপজেলার ৪৮ টি পূজা মণ্ডপে নির্বিঘ্নে হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে বড় উৎসব দুর্গোৎসব পালিত হচ্ছে।

রাকিবুল/বার্তাবাজার/এম.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর