ব্যানারে আহবায়ক ও সদস্য সচিবের ছবি না থাকায় ভাংচুর!

পিরোজপুরের ইন্দুরকানীতে জাতীয় পার্টি (জেপি)’র ইন্দুরকানী সদর ইউনিয়নের ত্রি-বার্ষিক সম্মেলনের ব্যানারে উপজেলা জেপি’র আহবায়ক ও সদস্য সচিব এর ছবি না থাকায় ব্যানার ভাংচুর করা হয়েছে।

মঙ্গলবার (৪ অক্টোবর) ১২ টার দিকে ইন্দুরকানী সদর ইউনিয়ন জেপি’র আয়োজনে ইন্দুরকানী এফ. করিম আলিম মাদরাসার মাঠে ইউনিয়ন সভাপিত মোঃ মাহমুদ সেলিমের সভাপতিত্বে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলন স্থলে ব্যানারে ইত্তেফাকের প্রতিষ্ঠাতা তফাজ্জল হোসেন মানিক মিয়া, জেপি’র চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জু ও দলের মহাসচিব শেখ শহিদুল ইসলাম, ইউনিয়ন জেপি’র সভাপতি মোঃ মাহমুদ সেলিম, সাধারণ সম্পাদক মোঃ শাহ্ আলম এদের ছবি দিয়ে সম্মেলন স্থলের বিভিন্ন স্থানে ব্যানার-ফেষ্টুন দেওয়া হয়।

সম্মেলনের কিছুক্ষণ পূর্বে এসে উপজেলা জেপি’র আহবায়ক আলহাজ্ব মোঃ শাহীন হাওলাদার ও সদস্য সচিব মোঃ মাসুদ করিম তালুকদার ইমন এর ছবি না দেখায় তারা ক্ষুব্দ হয়। এ সময় তাদের অনুসারিরা আহবায়কের নির্দেশে সম্মেলন স্থলের পাঁচটি ব্যানার ভেঙ্গে ফেলে এবং কয়েকটি ব্যানার নামিয়ে ফেলে।

এ নিয়ে সভামঞ্চে উত্তেজনা বিরাজ করে। সিনিয়র নেতারা নিয়ন্ত্রন করেন। ব্যানার ভাঙ্গার প্রতিবাদ অনুসারিরা করলে তাদের সাথে খারাপ ব্যবহার করে।

জেপির একাধিক নেতা-কর্মীরা দলের চেয়ারম্যানের ছবি সম্বলিত ব্যানার ভাঙ্গায় এর তীব্র নিন্দা জানায়। এবং জড়িতদের সাংগঠনিক বিচার দাবী করেন।

জেপির ইউনিয়ন সভাপতি মোঃ মাহমুদ সেলিম ব্যানার ভাংচুরের সত্যতা শিকার করে জানান, আহবায়কের নির্দেশে এই কাজটি করা উচিৎ হয় নাই।

উপজেলা জেপি’র যুগ্ম আহবায়ক শহিদুল ইসলাম দদুল রাতে সাংবাদিকদের জানান, তাদের ছবি না থাকায়। আহবায়ক শাহিনের নেতৃত্বে এ ব্যানার গুলো ভাংচুর করা হয়েছে।

উপজেলা জেপি’র আহবায়ক মোঃ শাহীন হাওলাদার ব্যানার ভাঙ্গার ঘটনা অস্বীকার করে জানান, ব্যানারে ক্রুটি থাকায় ব্যানার নামিয়ে ফেলা হয়েছে। তবে কোন ব্যানার ভাঙ্গা হয়নি।

কাফী/বার্তাবাজার/এম.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর