আসিফের ছেলের বিয়ের দাওয়াত না পেয়ে মমতাজের স্ট্যাটাস

বাংলা সঙ্গীত জগতের রাজপুত্র আসিফ আকবর প্রথমবারের মতো শ্বশুর হয়েছেন। নিজের বড় ছেলে শাফকাত আসিফ রণকে বিয়ে করিয়েছেন গোপালগঞ্জের মেয়ে ইসমত শেহরীন ঈশিতার সঙ্গে। গতকাল সোমবার (৩ অক্টোবর) বিয়েটি হয়ে থাকে।

বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দেশের সঙ্গীতাঙ্গনের নামকরা তারকারা। কিন্তু সেখানে দেখা যায়নি জনপ্রিয় সঙ্গীতশিল্পী মমতাজ বেগমকে।

মঙ্গলবার (৪ অক্টোবর) বিকালের দিকে নিজের ফেসবুকে একটি স্ট্যাটাস দেন মমতাজ। সেখানে তিনি লেখেন, হায়রে রাজনীতি!!!! আজকে যদি এম,পি না হইতাম তাহলে একটা বিয়ের দাওয়াত খেতে পারতাম!

বাংলাদেশ আওয়ামী লীগের প্রার্থী হিসেবে নির্বাচন করার পর সংসদ সদস্য হয়েছেন মমতাজ। অন্যদিকে বিএনপির রাজনীতির সঙ্গে জড়িয়ে আছে আসিফ আকবরের নাম। তাই অনেকেই ধারণা করছেন রাজনৈতিক বৈরীতার কারণে দাওয়াত পাননি মমতাজ।

কিন্তু মমতাজের ওই স্ট্যাটাসে আসিফ একটি কমেন্ট করে জানিয়েছেন, ‘প্রিয় মম ( মমতাজ এমপি)। তুমি আমি সেরা পারিবারিক বন্ধু, এখানে কোনদিনই রাজনীতি প্রবেশের সুযোগ নেই। মাত্র চারদিন সময় পেয়েছি ছেলের বিয়ের জন্য।

সবকিছুই হুট করে হয়ে গেছে। তোমাকে কন্টাক্ট করার মত সরাসরি যোগাযোগের ব্যবস্থা আমার কাছে নাই। তবে তোমাকে মন থেকে ফিল করেছি। আমি তোমার সবসময়ের বন্ধু।

একদিন সময় দাও বাচ্চাদের সহ, আমরা বাসায় তোমার সারাজীবন দাওয়াত। কষ্ট নিও না বন্ধু, ভুল হলে ক্ষমা চাই। নিশ্চয়ই দ্রুত আমাদের দেখা হবে। ভালবাসা অবিরাম বন্ধু। আমার ব্যক্তিগত সম্পর্কে রাজনীতির কোন চান্সই নেই, এবং তুমি সেটা জানো’

আসিফের ছেলের আকদ ও বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হয় রাজধানীর অফিসার্স ক্লাবে। সেখানে উপস্থিত ছিলেন রুনা লায়লা, কনক চাঁপা, কুমার বিশ্বজিৎ, ইথুন বাবু, জুয়েল, কনা, বেলাল খান, লোপা ও মমসহ আরও অনেকে।

বার্তাবাজার/এম.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর