ধর্ম যার যার বংলাদেশ সবার: চুন্নু

জাতীয় পার্টির মহাসচিব ও কিশোরগঞ্জ ৩ আসনের সাংসদ বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মুজিবুল হক চুন্নু মঙ্গলবার (৪ অক্টোবর) বিকেল ৪টা ৩০ মিনিটে তাড়াইল সদর বাজারের কেন্দ্রীয় শ্রীশ্রী কালি মন্দিরে দূর্গা পুজা পরিদর্শন করেন।

এই সময় তিনি মন্দিরে আগত ভক্তদের সাথে কথা বলেন এবং শুভেচ্ছা বিনিময় করেন। পরিদর্শনকালে মুজিবুল হক চুন্নু এমপি বলেন, আমাদের এই লাল-সবুজের বাংলাদেশে সকলে যার যার ধর্ম নির্ভয়ে পালন করবেন। এইদেশ অসাম্প্রদায়িক চেতনার দেশ, কিন্তু কিছু কিছু লোক পুজা আসলে পুজা মন্ডপে বিশৃঙ্খলা সৃষ্টির পাঁয়তারা করে থাকে। আমরা সকলে মিলে এই অসাম্প্রদায়িক শক্তির বিরুদ্ধে রুখে দাঁড়াবো।তিনি বলেন,ধর্ম যার যার বংলাদেশ সবার।

এ সময় উপস্থিত ছিলেন, তাড়াইল উপজেলা পরিষদ চেয়ারম্যান জহিরুল ইসলাম ভুঁইয়া শাহীন, উপজেলা নির্বাহী কর্মকর্তা লুবনা শারমিন, তাড়াইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম, এমপি মুজিবুল হক চুন্নুর রাজনৈতিক সমন্বয়কারী এবং বাংলাদেশ আ’লীগ যুব ও ক্রীড়া বিষয়ক কেন্দ্রীয় উপকমিটির সদস্য আমিরুল ইসলাম খান বাবলু, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান নাজমুল হক আকন্দ, মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস সুলতানা, সাবেক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবুল কাশেম খান, তাড়াইল-সাচাইল সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাইম দাদ খান নওশাদ, উপজেলার পুলিশিং কমিটির সভাপতি একেএস জামাম সম্রাট,ধলা ইউনিয়নের সাবেক চেয়ারম্যন আসাদুজ্জান মবিন, উপজেলা পূজা উৎযাপন কমিটির সভাপতি রবীন্দ্র সরকার, সাধারণ সম্পাদক মিশুক ভৌমিক, জাতীয় যুব সংহতি তাড়াইল উপজেলা শাখার সভাপতি আশরাফুল আলম রুবেল, জাতীয় ছাত্র সমাজ তাড়াইল উপজেলা শাখার সাধারণ সম্পাদক রাজু শিকদারসহ উপজেলা পুজা উদযাপন কমিটির নেতৃবৃন্দ, রাজনৈতিক নেতৃবৃন্দ এবং বিভিন্ন মন্দিরের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

মুকুট/বার্তাবাজার/জে আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর