পূজা মন্ডপ পরিদর্শনে জাতীয় পার্টীর চেয়ারম্যান জি এম কাদের

শারদীয় দূর্গাপূজা উদযাপন উপলক্ষ্যে লালমনিরহাট সদর উপজেলার বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরুধীদলীয় নেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি।

সোমবার ৪ অক্টেবর সকালে পার্টীর চেয়ারম্যান জিএম কাদেরকে লালমনিরহাট জেলা শাখার জাতীয় পার্টীর নেত্বীবৃন্দ তিস্তা এলাকা থেকে স্বাগত জানিয়ে মোটরসাইকেল র্যালী নিয়ে মহাসড়কে হয়ে সার্কিট হাউজে আসেন। এরপর বিকেল সাড়ে চারটায় নেতাকর্মীদের নিয়ে মহেন্দ্রনগর, কুলঘাট, মোগলহাট ইউনিয়ন ও পৌর এলাকার বিভিন্ন মন্দির পরিদর্শন শেষে সার্কিট হাউজে আসেন।

হিন্দু সম্প্রদায়ের উদ্দেশ্য জি এম কাদের বলেন, সংখ্যালঘু হিসেবে কেউ অনিরাপদ থাকবে না। যখন আমি এমপি বা মন্ত্রী ছিলাম না তখনো আপনাদের সাথে ছিলাম এখন আছি। এছাড়া মন্দির গুলোর উন্নয়নে অর্থ বরাদ্দ সহ নানান সহযোগীতার আশ্বাস দেন।

এসময় তার সফর সঙ্গী হিসেবে হিসেবে উপস্থিত ছিলেন জেলা জাতীয় পার্টির সদস্য উপস্থিত জাহিদ হাসান লিমন,সদর উপজেলা জাতীয় পার্টির আহবায়ক এ্যাড, নজরুল ইসলাম, পৌর জাতীর পার্টির সদস্য সচিব আলমগীর চৌধুরী, জেলা ছাত্র সমাজের আহবায়ক জাকিরুল ইসলাম প্রমুখ।

বার্তাবাজার/জে আই

 

 

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর