আলফাডাঙ্গায় জাতীয় কন্যা শিশু দিবস উদযাপন

সময়ের অঙ্গীকার কন্যা শিশুর অধিকার’ এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে ফরিদপুরের আলফাডাঙ্গায় জাতীয় কন্যা শিশু দিবস উদযাপন করা হয়েছে।
দিবসটি উপলক্ষে মঙ্গলবার(৪ অক্টোবর) সকাল ১১টায় উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের যৌথ আয়োজনে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি র‌্যালি বের হয়। র‌্যালিটি উপজেলা পরিষদ চত্বরের প্রধান স্থানসমূহ প্রদক্ষিণ করে আবার একই স্থানে এসে শেষ হয়। পরে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এসময় উপজেলা সহকারী কমিশনার(ভূমি) রজত বিশ্বাসের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, পৌর মেয়র সাইফুর রহমান, উপজেলা সমাজসেবা কর্মকর্তা বজলুর রশিদ, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা ফারজানা খান সোনিয়া, উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা আবু বকর সিদ্দিক, আলফাডাঙ্গা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আলমগীর কবীর, উপজেলা ক্যাবের সভাপতি কবীর হোসেন, আলফাডাঙ্গা প্রেসক্লাবের দপ্তর সম্পাদক মিয়া রাকিবুল ও কার্যকারী সদস্য শাহা

 

রাকিবুল/বার্তাবাজার/এইচ.এম.

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর