পাবনায় মহাসড়কে দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে কাভার্ডভ্যানের ধাক্কায়, নিহত ২

পাবনার সাঁথিয়ায় ইঞ্জিন বিকল হয়ে মহাসড়কে দাঁড়িয়ে থাকা একটি পাথরবোঝাই ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে মিনি কাভার্ডভ্যানের ড্রাইভার ও হেলপার নিহত হয়েছেন। মঙ্গলবার(০৪ অক্টোবর) সকালে উপজেলার ঢাকা-পাবনা মহাসড়কের  সরিষা ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে।
নিহতরা হলেন- কিশোরগঞ্জের ভৈরব উপজেলার জগন্নাথপুর গ্রামের সিহাব উদ্দিন মিয়ার ছেলে সাগর মিয়া(২৮), অপরজন একই উপজেলার চাতারকান্দি এলাকার মনির হোসেন(১৯)।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, কিশোরগঞ্জের ভৈরব থেকে মালবাহী একটি মিনিকাভার্ডভ্যান পাবনার সাঁথিয়ার দিকে আসতেছিলো। গতকাল রাত থেকে সরিষা ব্রিজের মহাসড়কে একটি পাথরবোঝাই মালবাহী ট্রাক ইঞ্জিল বিকল হয়ে পরেছিল।সাঁথিয়াগামী মিনিকাভার্ডভ্যানটি পিছন থেকে দাঁড়িয়ে থাকা ট্রাককে ধাক্কা দিলে ঘটনাস্থলেই ড্রাইভার ও হেলপার নিহত হোন। এসময় স্থানীয়রা থানা পুলিশকে খবর দিলে মাধপপুর হাইওয়ে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করেন।
স্থানীয়রা আরও জানান, একটি ট্রাক ধামানো ছিলো। সেই ট্রাকের পিছনে ধাক্কা লেগে এ ঘটনা ঘটেছে। অনেকক্ষন থামানো থাকলেও কর্তৃপক্ষ কোন ব্যবস্থা গ্রহণ করেনি। এখানে প্রায়ই সড়ক দুর্ঘটনা ঘটে। এর আগেও কয়েকবার এখানে অনেক মানুষের প্রাণ ঝড়েছে।
মাধপুর হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম আজাদ বলেন, মরদেহ উদ্ধার করে থানায় রেখে পরিবারকে খবর দেওয়া হয়েছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

 

মাসুদ/বার্তাবাজার/এইচ.এম.
বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর