ডেপুটি স্পিকারের সাথে রায়গঞ্জ উপজেলা সমিতির সৌজন্য সাক্ষাত

উত্তরবঙ্গের কৃতি সন্তান এবং নবনিযুক্ত ডেপুটি স্পিকার অ্যাডভোকেট শামসুল হক টুকু এমপি এর সাথে সৌজন্য সাক্ষাৎ এবং মতবিনিময় করেছেন ঢাকাস্থ রায়গঞ্জ উপজেলা সমিতি এর প্রতিনিধি দল।

সমিতির সভাপতি অধ্যাপক ড. মোঃ রফিকুল ইসলামের নেতৃত্বে উক্ত প্রতিনিধি দল সৌজন্য সাক্ষাত করে বিভিন্ন বিষয়ে আলোচনা করেন। পাশাপাশি সঠিক নেতৃত্বে রায়গঞ্জ উপজেলা সমিতি পরিচালনা করে সংগঠনটি উজ্জীবিত করার পরিকল্পনা গ্রহণ করা হয়।

এছাড়াও তারা মাননীয় ডেপুটি স্পিকার মহোদয়কে অভিনন্দন জানান এবং আগামী নভেম্বরে ঢাকায় অনুষ্ঠিতব্য রায়গঞ্জ উপজেলা সমিতির প্রোগ্রামে আমন্ত্রণ জানান।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন রায়গঞ্জ উপজেলা সমিতির সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার নুরুন্নবী তালুকদার, সাংগঠনিক সম্পাদক মোঃ দারোদামুয়াজ আশু, মানিক ঘোষ, প্রচার সম্পাদক সাদ্দাম হোসেন, কোষাধ্যক্ষ জোবায়ের রুবেল, দপ্তর সম্পাদক লিয়াকত আলী, উপ- দপ্তর সম্পাদক রাফেজ উদ্দিন, কার্য নির্বাহী সদস্য যথাক্রমে মাশরেকুল হাসান, বিপ্লব ঘোষ, মিজানুর রহমান মজনু সমিতির অন্যান্য সদস্যগণ।

উল্ল্যেখ্য, রায়গঞ্জ উপজেলা সমিতি ঢাকায় অবস্থানরত রায়গঞ্জবাসীর বিভিন্ন সমস্যা সমাধানে কাজ করে থাকেন। তাছাড়াও ঢাকায় বসবাসরত রায়গঞ্জ বাসীর মধ্যে ভাতৃত্ব সহযোগিতা এবং উন্নয়নকে উপজীব্য করে কাজ করে থাকে।

নাজমুল/বার্তাবাজার/জে আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর