পাকুন্দিয়ায় পূজামন্ডপ পরিদর্শন করেন ডিসি ও এসপি

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় শারদীয় দুর্গাৎসবের মহাঅষ্টমীর রাতে উপজেলার বিভিন্ন মণ্ডপ পরিদর্শন করেন জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম ও পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ।
সোমবার (৩ অক্টাবর) রাতে পাকুন্দিয়া উপজেলার মঠখোলা কালীবাড়ি, মির্জাপুর জজ বাড়ি এবং পৌর সদরের বরাটিয়া শ্রী পাগল নাথ দেবালয় ও ভারত ব্রহ্মচারী সিদ্ধাশ্রম পরিদর্শনের সময় উপস্থিত ছিলেন কিশোরগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রইম অ্যান্ড অপস্) মোহাম্মদ নূরে আলম, উপজেলা নির্বাহী কর্মকর্তা ( ইউএনও) রোজলিন শহীদ চৌধুরী, জেলা পূজা উদযাপন পরিষদর সভাপতি ও হিদু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ট্রাস্টি অ্যাডভোকেট ভূপেদ্র ভৌমিক দোলন,  জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক প্রদীপ কুমার সরকার,পাকুন্দিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম রেনু , পাকুন্দিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সারোয়ার জাহান (বিপিএম) পৌর মেয়র মোহাম্মদ নজরুল ইসলাম আকন্দ, পাকুন্দিয়া উপজেলা পুজা উৎপাদন কমিটির সভাপতি গোপাল চন্দ্র সরকার, চরফরাদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মান্নান এবং উপজেলা পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ।
তারা উৎসব মুখর পরিবেশে পূজা উদযাপন দেখে সন্তোষ প্রকাশ করেছেন এবং শান্ত শৃঙ্খলা ও নিরাপত্তা বজায় রাখার জন্য ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলের ঐক্যবদ্ধ প্রচষ্টারও প্রশংসা করেন। এবার পাকুন্দিয়া উপজেলায় ১৬ টি মণ্ডপে পূজার আয়োজন করা হয়েছে।

 

হুমায়ুন/বার্তাবাজার/এইচ.এম.
বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর