আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতার ওপর হামলা, আহত ৫

শরীয়তপুরের ডামুড্যায় পূজা মণ্ডপ পরিদর্শনে গিয়ে আওয়ামী লীগের অপরপক্ষের হামলার শিকার হয়েছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য সৈয়দ আব্দুল আউয়াল শামীম। তার বহুরে থাকা চারটি গাড়ি ভাঙচুর করেন দুর্বৃত্তরা। এসময় অন্তত ৫ জন আহত হয়েছেন। সোমবার (৩ সেপ্টেম্বর) রাতে এ ডামুড্যা পৌরশহরে এ ঘটনা ঘটেছে।

ডামুড্যা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলমগীর মাঝি জানান, গোসাইরহাট উপজেলা থেকে দুর্গাপূজা মণ্ডপ পরিদর্শন শেষে সোমবার রাত সাড়ে ৮টার দিকে ডামুড্যা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলমগীর মাঝির অফিসে নেতাকর্মীসহ নৈশভোজ করেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য সৈয়দ আব্দুল আউয়াল শামীম।

এসময় ডামুড্যা উপজেলা আওয়ামী লীগ নেতা জুলহাস মাদবরসহ ১৫/২০ জন লোকজন হামলা করেছে বলে অভিযোগ করেন আহতরা। এতে সৈয়দ আব্দুল আউয়াল শামীম ও জেলা শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের সভাপতি সজল সিকদারসহ কমপক্ষে ৫ জন আহত হয়।

এসময় হামলাকারীরা উপজেলা চেয়ারম্যান কার্যালয় ভাঙচুর করে এবং নেতৃবৃন্দকে গালিগালাজ করে। এছাড়াও অফিসের নিচে থাকা গাড়ি ভাঙচুর করেন। পরে পুলিশ সুপার ও জেলা প্রশাসককে জানালে পুলিশ প্রহরায় ভেদরগঞ্জের কার্তিকপুরের বাড়ি চলে যান আউয়াল শামীম।

এ বিষয়ে ডামুড্যা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শরীফ আহমেদ বলেন, সোমবার রাতে খরব পেয়ে দ্রুত সেখানে গিয়ে পরিস্থিতি নিয়ে নিয়ন্ত্রণে আনি। সেখানে কিছু চেয়ার আর গাড়ির গ্লাস ভাঙচুর করা হয়েছে। কেউ কোনও অভিযোগ করেনি। অভিযোগ করলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বার্তাবাজার/জে আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর