ফরিদপুর জেলার শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন জাহিদ

ফরিদপুর জেলার শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন আলফাডাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম জাহিদুল হাসান।

সোমবার (৩ অক্টোবর) জেলা শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান যাচাই-বাছাই কমিটি’র সদস্য সচিব ও জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা শেখ অহিদুল আলম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তি প্রকাশের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন।

সংশ্লিষ্ট সুত্র জানায়, এ কে এম জাহিদুল হাসান আলফাডাঙ্গা উপজেলাবাসীর কাছে তাঁর সততা ও দক্ষতার জন্য ব্যাপক জনপ্রিয়। তিনি উপজেলা চেয়ারম্যান হিসেবে সুনামের সাথে দায়িত্ব পালন করছেন।

শিক্ষা প্রসারে অগ্রণী ভূমিকা রাখার পাশাপাশি তিনি গ্রামীণ অবকাঠামো উন্নয়নে ব্যপক কর্মকান্ড পরিচালনা করছেন। করোনাকালে নিজে সচেতনতামূলক প্রচারণা চালিয়ে ব্যাপক প্রশংসিত হয়েছিলেন এই চেয়ারম্যান।

আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সার্বক্ষণিক কাজ করার পাশাপাশি মাদক নির্মুলে উপজেলা চেয়ারম্যান এ কে এম জাহিদুল হাসান সব সময় জিরো টলারেন্স নীতি অবলম্বন করেন। এসব বিবেচনায় তাকে জেলার শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান মনোনিত করে জেলা প্রশাসন।

শ্রেষ্ঠত্ব অর্জনের স্বীকৃতি প্রাপ্তির প্রতিক্রিয়া জানতে চাইলে এ কে এম জাহিদুল হাসান বার্তা বাজার’কে জানান, যেকোন স্বীকৃতিই আনন্দের। শ্রেষ্ঠত্বের স্বীকৃতি কাজ করার প্রতি ইতিবাচক মানসিকতা ত্বরান্বিত করে। আমি জনগণকে সাথে নিয়ে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে সততার সাথে কাজ করতে চাই।

রাকিবুল/বার্তাবাজার/এম.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর