কুমারখালীতে বাড়ির উঠান থেকে কাঠ সরাতে বলায় মহিলার  উপর হামলা

কুষ্টিয়া কুমারখালী উপজেলা নন্দলালপুর ইউনিয়নের সোন্দাহ গ্ৰামের বাড়ীর উঠানে কাঠ  রাখতে বারন করাতে শ্রী উজ্জল কুমার ভৌমিক এর মেয়ে মৌসুমী ভৌমিক (২৮)  এর উপর সোমবার বিকাল ৫ টার সময়  অতর্কিত হামলা চালায় একই   গ্ৰামের অনকুল ভূইমালি ছেলে নব  ভূইমালি, সিরাজুল ইসলাম মুন্সির ছেলে  মিঠু মুন্সি (৪০) ।

প্রত্যক্ষদর্শী ভ্যান চালক আলীম  জানায়, আমার ভ্যানে বিকালে  পূজা দেখতে  যায় মৌসুমী ভৌমিক ও তার পরিবার।

এই সময় তাদের বাড়ির উঠানে কাঠ দেখে নব কে কাঠ সরাতে বললে, নব মৌসুমী কে গালিগালাজ করতে থাকে সেই সময় নবর   হাতে থাকা বাঁশের লাঠি দিয়ে মৌসুমীকে আঘাত করে এবং গলা টিপে সজোরে ধাক্কা দিলে মৌসুমী পড়ে যায়।

মৌসুমী ভৌমিক বলেন, পূর্ব থেকে নব ভূইমালি সহ আরো অনেকেই আমাদের সঙ্গে জমি সংক্রান্ত। বিষয়ে নানাভাবে হয়রানি করছে। রবিবার বিকাল ৫ টার সময় তারা জোর পূর্বক আমার বাড়ির উঠানে কাঠ রাখতে থাকে।

আমি বাধা দিলে, আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে (নব)। আমি গালিগালাজ করতে নিষেধ করলে, আমাকে লাঠি দ্বারা শরীরের বিভিন্ন জায়গায় আঘাত করে ফোলা জখম করে এবং (নব) আমাকে বিভিন্ন প্রকার ভয়ভীতি প্রদর্শন করে।

এই ঘটনায় কুমারখালী থানার একটি সাধারণ ডায়রী দায়ের করা হয়েছে। এই বিষয়ে অভিযুক্ত নব ভূইমালি সঙ্গে যোগাযোগ করতে গেলে তিনি কোন মন্তব্য করেননি।

এই বিষয়ে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান তালুকদার বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

মুসারফ/বার্তাবাজার/এম.এম 

 

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর