সোনাতলায় আগুন লেগে ঘর পুড়ে ছাই ৯ লক্ষাধিক টাকার ক্ষতি

বগুড়ার সোনাতলায় বৈদ‍্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন লেগে সাইফুলের স্বপ্ন পুরে ছাই প্রায় ৯ লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে জানান ক্ষতিগ্রস্থ পরিবার।

রবিবার (২ অক্টোম্বর) দিবাগত রাত ৩টার সময় উপজেলার মধুপুর ইউনিয়নের কালাইহাটা গ্রামে ঘটেছে।

ক্ষতিগ্রস্থ সাইফুল ইসলাম জানান, রাতে খাওয়া দাওয়া শেষে ঘুমে যাই হঠাৎ রাত তিনটার সময় গোয়াল ঘরের চালে বিদ‍্যুৎ চমকানোর মত দেখতে পেলাম তার পর পুরা ঘরে আগুন দাউ দাউ করে জ্বলে উঠছে।

আমি আগুন আগুন বলে চিৎকার করলে আসে পাশের লোকজন এগিয়ে আসে। তবে কারেন্টের আগুন দেখে সবাই নিভাতে সাহস পায়না তবে ফায়ার সার্ভিসে ফোন দিয়েছে অনেকে।

ফায়ার সার্ভিস এসে শেষ পর্যায়ে আগুন নিভায় এতক্ষনে ঘরের সব পুরে ছাই হয়েছে। তিনি আরও জানান, আমি খেটে খাওয়া মানুষ এ ক্ষতি পুসে উঠা আমার পক্ষে সম্বর নয়।

সাইফুলের মা আবেগে কান্না সুরে বলছে এমনি ছেলের অসচ্ছল তার উপর আবার সব পুরে ছাই বাবার উঠে দাড়ানোর মতে কিছু থাকলো না। স্কুল পড়ুয়া মেয়ে স্নেকদা বলে আমার স্কুল কোচিং এ লেখা পড়ার সমস্ত নোট খাতাসহ বই পুড়ে ছাই হয়েছে। আমার লেখা পড়ার কিছুটা বিঘ্ন ঘটবে।

এঘটনায় সাইফুল ইসলামের পরিবার পথে বসে কান্নায় ভেঙ্গে পড়েছে কিভাবে সংসার নতুন করে সাজাবে। গরু ছাগলসহ হাঁস মুরগি সব পুরে ছাই হয়ে গেলো। এযে মরার উপর খরার ঘা এমনিতে সংসার চলে না।

এবিষয়ে সোনাতলা ফায়ার সার্ভিস স্টেশন অফিসার আব্দুর রউফ জানান, বৈদ‍্যুতিক শর্ট সার্কিট থেকেই আগুনের সুত্রপাত ঘটেছে ধারনা করা হচ্ছে।

মিনহাজুল/বার্তাবাজার/এম.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর