সাফ জয়ী মাসুরাকে সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতির সংবর্ধনা

২০২২ সাফ মহিলা চ্যাম্পিয়নশিপ – এ চ্যাম্পিয়ন সাতক্ষীরার মাছুরা পারভীন কে সংবর্ধনা দেওয়া হয়েছে। সাতক্ষীরা পল্লী সমিতির নেতৃত্বে আজ সোমবার বিকাল বেলা ৩ টার সময় সমিতির সদর দপ্তরের হল রুমে এ সংবর্ধনার আয়োজন করা হয়।

সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার জিয়াউর রহমানের সভাপতিত্বে উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন যশোর জোনের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মুহাম্মদ মোস্তফা কামাল, সমিতি বোর্ডরে সভাপতি সাইফুল্ল্যাহ আজাদ সহ সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা/ কর্মচারী।

সংবর্ধনা অনুষ্ঠানে চ্যাম্পিয়ন হওয়ার গর্ব অর্জন করায় সকলে কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। অনুষ্ঠানের সভাপতি বলেন, তাদের হাত দিয়েই সামনে এশিয়া কাপ ও বিশ্বকাপ স্বপ্ন দেখে বাংলাদেশ। আর এই স্বপ্ন বাস্তবায়নের লক্ষ্যে চলমান কঠোর পরিশ্রমের ধারাটি অব্যাহত রাখার জন্য আহ্বান জানান।

সংবর্ধনা অনুষ্ঠানে সম্মাননা স্মারক সহ মাছুরা পারভীন- এর খেলাধূলা সামগ্রী ক্রয় করার জন্য ক্রিসকপ, সাতক্ষীরার পক্ষ হতে ১০(দশ) হাজার টাকা প্রদান করা হয়।

খায়রুল/বার্তাবাজার/এম.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর