বিশ্ব বসতি ও শিশু দিবসে লক্ষ্মীপুরে পৃথক আলোচনা সভা

বৈষম্য হ্রাসের অঙ্গীকার করি, সবার জন্য টেকসই নগর গড়ি এ প্রতিপাদ্যকে সামনে রেখে বিশ্ব বসতি এবং “গড়বে শিশু সোনার দেশ-ছড়িয়ে দিবে আলোর দেশ” এ প্রতিপাদ্যকে সামনে রেখে শিশু দিবস সোমবার (৩ অক্টোবর) পালন করা হয়েছে।

সকাল ১০টার সময় জেলা প্রশাসক সম্মেলন কক্ষে জেলা গণপূর্ত অধিদপ্তরের আয়োজনে এই সভা হয়। সাড়ে ১১টার দিকে জেলা প্রশাসক ও শিশু একাডেমির উদ্যোগে বিশ্ব শিশু দিবস ও শিশু অধিকার সপ্তাহ-২০২২ শুভ উদ্ধোধন করা হয়।

উক্ত দুই অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, জেলা প্রশাসক মোঃ আনোয়ার হোছাইন আকন্দ।

অনুষ্ঠানগুলোতে বক্তব্য রাখেন, গণপূর্ত অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী লাবন্য বড়ুয়া, জেলা সিভিল সার্জন ডা: আহাম্মদ কবির, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ নুর-এ আলম, সদর উপজেলা চেয়ারম্যান একেএম সালাহ উদ্দিন টিপু, জেলা পরিবার পরিকল্পনা উপ-পরিচালক ডা: আশফাকুর রহমান মামুন, গণপূর্ত অধিদপ্তরের সহকারী প্রকৌশলী আমিনুল ইসলাম, উপ-বিভাগীয় প্রকৌশলী ফারুক হোসেন প্রমুখ।

এসময় জেলা প্রশাসন/গণপূর্ত অধিদপ্তর ও শিশু পরিবাসহ বিভিন্ন সরকারী-বেসরকারী দপ্তরের কর্মকর্তা, কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

ওসমান/বার্তাবাজার/এমআই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর