বিদেশ যাওয়ার স্বপ্ন পূরণ হলো না দুই তরুণের

আগামী ১১ অক্টোবর বিদেশ যাওয়ার ফ্লাইটের দিন ধার্য ও সকল প্রস্তুতি ছিল পান্না ও আশিক নামের দুই তরুণের। কিন্তু তাদের সে স্বপ্ন পূরণ হলো না। খালাতো বোনের বিয়েতে গিয়ে যমুনা নদীতে গোসল করতে নেমে পানিতে ডুবে মৃত্যু হয়েছে তাদের।
নিখোঁজের দুইদিন পর সোমবার (৩ অক্টোবর) সকালে তাদের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
পাবনার আমিনপুর থানার নগরবাড়ীর নটাখোলা যমুনা নদীর পয়েন্ট থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।
এর আগে গত শনিবার (০১ অক্টোবর) আমিনপুরের রঘুনাথপুর গ্রামে যমুনা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হয় তারা।
নিহতরা হলেন, সাঁথিয়া উপজেলার ক্ষেতুপাড়া ইউনিয়নের ভৈরবপুর গ্রামের মৃত আক্কাস আলীর ছেলে সম্রাট হোসেন পান্না (১৮) ও পাবনা সদর উপজেলার তারাবাড়িয়া ইউনিয়নের কোলজুরী গ্রামের আমিরুল ইসলামের ছেলে আশিক হোসেন (২০)। তারা সম্পর্কে আপন খালাতো ভাই।
আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন আলম জানান, পান্না শেখ ও আশিক গত শনিবার আমিনপুরের রঘুনাথপুর গ্রামে খালাতো বোনের বিয়ে খাওয়ার জন্য আসেন। ওই দিন যমুনা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হন তারা। অনেক খোঁজাখুঁজি করে তাদের পাওয়া যায়নি।
সোমবার নটাখোলা পয়েন্টে দু’জনের মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।
নিহত সম্রাট হোসেন পান্নার চাচাতো ভাই শাহীন হোসেন বলেন, ১১ অক্টোবর ছিল দুজনের বিদেশ যাওয়ার ফ্লাইট। যাবার আগে এমন মৃত্যু কোনভাবেই মেনে নিতে পারছি না।
নিহত সম্রাট হোসেন পান্নার চাচাতো ভাই শাহীন হোসেন বলেন, ১১ অক্টোবর ছিল দুজনের বিদেশ যাওয়ার ফ্লাইট। যাবার আগে এমন মৃত্যু কোনভাবেই মেনে নিতে পারছি না।
মাসুদ/বার্তাবাজার/এইচ.এম.
বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর