শ্রীপুরে প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ

মাগুরার শ্রীপুর উপজেলা পরিষদ চত্বরে সোমবার সকালে কৃষি প্রণোদনা কর্মসূচি ২০২১-২২ এর আওতায় খরিপ মৌসুমে ২২৫ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে গ্রীষ্মকালীন পেঁয়াজের বীজ, সার ও অন্যান্য উপকরণ বিতরণ করা হয়েছে। উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কৃষকদের মাঝে এসকল উপকরণ বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার লিউজা উল জান্নাহ।
উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ সালমা জাহান নিপার সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নারগিস সুলতানা, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সদর ইউপি চেয়ারম্যান মসিয়ার রহমান, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার ইকরাম আলী বিশ্বাস, উপজেলা সমাজসেবা কর্মকর্তা ওয়াসিম আকরাম, মৎস্য কর্মকর্তা মীর লিয়াকত আলী, প্রকল্প ব্যাস্তবায়ন কর্মকর্তা কোহিনুর জাহান, উপজেলা খাদ্য অফিসার ইসরাত জাহানসহ সরকারী বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও স্থানীয় জনপ্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।
উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ সালমা জাহান নিপা জানা, এক বিঘা জমির জন্য এক কেজি বীজ, ২০ কেজি ডিএপি ও ২০ কেজি এমওপি সার, জমি প্রস্তুত, সেচ, শ্রমিক, বালাই নাশক, পলিথিনসহ অন্যান্যে উপকরণ প্রদান করা হয়।

 

তাছিন/বার্তাবাজার/এইচ.এম.

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর