সুযোগ পেলে আবারও নির্যাতন চালাবে বিএনপি: তোফায়েল

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক মন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, বিএনপি যদি সুযোগ পায়, তাহলে আবারও দেশবাসীর ওপর নির্যাতন চালাবে।

তিনি বলেন, ২০০১ সালের নির্বাচনের পর তারা (বিএনপি) যে নির্যাতন চালিয়েছে, তার কোনো ভাষা নেই। তাই এ ব্যাপারে সবাইকে আরও সর্তক থাকতে হবে।

রবিবার (২ অক্টোবর) বিকেলে ভোলা সদর উপজেলার কাচিয়া ইউনিয়নে পরাণগঞ্জ এলাকায় এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তোফায়েল আহমেদ বলেন, আবার যদি সেই অশুভ শক্তি ক্ষমতায় আসে তাহলে ২০০১ সালের মতো অবস্থা হবে। কিন্তু আমরা প্রতিশোধ-প্রতিহিংসার রাজনীতি করি না। মানুষের কল্যাণে রাজনীতি করি।

তিনি বলেন, বিএনপি মহাসচিব কথায় কথায় বলেন, আমাদের উচ্ছেদ করবে। কিন্তু বর্তমান সরকারকে উচ্ছেদ করা এত সহজ নয়। আপনারা বিবৃতি-বক্তৃতা দিয়ে যান, আমরা জনগণের জন্য কাজ করি।

আওয়ামী লীগের প্রবীণ এ নেতা আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা টানা তৃতীয় মেয়াদে রাষ্ট্র পরিচালনার দায়িত্বে রয়েছেন। বাংলাদেশ আজকে সারা বিশ্বে মর্যাদার আসনে অধিষ্ঠিত হয়েছে।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর