ঝিনাইদহ পৌরসভার নির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের শপথ গ্রহন

ঝিনাইদহ পৌরসভা নির্বাচনে বিজয়ী নব-নির্বাচিত মেয়র, সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর ও সাধারণ ওয়ার্ডের কাউন্সিলরবৃন্দের শপথ গ্রহন রোববার খুলনা বিভাগীয় কমিশনারের কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

সকাল ১০টায় শপথ বাক্য পাঠ করান বিভাগীয় কমিশনার মোঃ জিল্লুর রহমান চৌধুরী। এই শপথ গ্রহনের মধ্য দিয়ে প্রায় ১১ বছর পর ঝিনাইদহ পৌরসভা নতুন পরিষদ পেলো।

এ সময় খুলনা জেলা প্রশাসনের কর্মকর্তারা ছাড়াও ঝিনাইদহ সুশিল সমাজের প্রতিনিধি ও গনমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে মেয়র কাইয়ুম শহরিয়ার জাহেদী হিজল, ১ নং ওয়ার্ডের কাউন্সিলর টিপু সুলতান, ২ নং ওয়ার্ডের মোঃ আবু বক্কার, ৩ নং ওয়ার্ডের আলাউদ্দীন জোয়ারদার লাড্ডু, ৪ নং ওয়ার্ডের শামসিল আরেফিন কায়সার, ৫ নং ওয়ার্ডের সাইফুল ইসলাম মধু, ৬ নং ওয়ার্ডের লিয়াকত হোসেন, ৭ নং ওয়ার্ডের মহিউদ্দীন, ৮ নং ওয়ার্ডের সাদেক আলী ও ৯ নং ওয়ার্ডের রেজাউল করিম রেজা উপস্থিত ছিলেন।

এছাড়া সংরক্ষিত ওয়ার্ডের মহিলা কাউন্সিলর ফারহানা রেজা আনজু, বুলবুলি বেগম ও সুফিয়া বেগম অনুষ্ঠানে শপথ গ্রহন করেন। জানা যায়, মামলা জটিলতায় ঝিনাইদহ পৌরসভার ভোট প্রায় ১১ বছর বন্ধ থাকার পর নির্বাচন কমিশন তফসীল ঘোষনা এবং গত ১৫ জুন নির্বাচনের তারিখ ধার্য্য করে।

কিন্তু নৌকা সমর্থকদের হামলা ও ভয়ভীতির কারণে ১২ জুন নৌকার প্রার্থীতা বাতিল করে নির্বাচন কমিশন।

আদালতের মাধ্যমে আবারো নৌকার প্রার্থীতা ফিরে পান আব্দুল খালেক। অবশেষে গত ১১ সেপ্টেম্বর পৌরসভার নির্বাচন সম্পন্ন হয়। খুলনা থেকে শপথ গ্রহন শেষ করে বিকেলে ঝিনাইদহ ওয়াজির আলী হাই স্কুল মাঠে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

এ সময় প্রাধান অতিথি উপস্থিত ছিলেন নাসের শাহারিয়ার জাহেদী মহুল, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষাবীদ খন্দকার হাফিজ ফারুক, পৌরমেয়র কাইয়ুম শাহারিয়ার জাহেদী হিজল ও সকল কাউন্সিলর বৃন্দ এবং পৌরবাসি।

এর আগে প্রায় এক হাজার মোটরসাইকেল নিয়ে পৌরসভার মেয়র ঝিনাইদহ শহরে একটি র‍্যালী বের করেন।

খাইরুল/বার্তাবাজার/এম.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর