কেন্দ্রীয় যুব আন্দোলনের কমিটি গঠন

বুক চিতিয়ে করবো লড়াই, বিজয়ী হবো আমরা যুবরাই” এই স্লোগানে জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলন এনডিএম এর সহযোগী সংগঠন যুব আন্দোলনের দ্বি-বার্ষিক কাউন্সিলের মাধ্যমে যুব আন্দোলনের কেন্দ্রীয় কমিটি ঘোষণা করা হয়েছে।
শনিবার বিকালে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনের হলরুমে দ্বি-বার্ষিক সম্মেলনের মাধ্যমে এই কমিটি ঘোষণা করেন এনডিএম এর কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মোমিনুল আমিন।
কমিটিতে কেরানীগঞ্জের কৃতি সন্তান যুব নেতা আদনান সানী সভাপতি, নারায়নগঞ্জের কৃতি সন্তান মিঠু আলী সাধারণ সম্পাদক, নেত্রকোনার শফিকুল ইসলাম যুগ্ম সাধারণ সম্পাদক,  ভোলার ইয়ামিন হোসেন ও চট্রগ্রামের চুন্নু খানকে সাংগঠনিক সম্পাদক করে কমিটি ঘোষণা করা হয়।
দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এনডিএম এর চেয়ারম্যান জননেতা ববি হাজ্জাজ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত মহাসচিব হুমায়ুন পারভেজ খাঁন, সাংগঠনিক সম্পাদক লায়ন নুরুজ্জামান হীরা, যুগ্ম বিভাগীয় সম্পাদক শাহাদাত হোসেন, সাইফুদ্দিন খালেদ, এমরান চৌধুরী।
এ ছাড়া উপস্থিত ছিলেন এনডিএম এর কেন্দ্রীয় নেতা জাবেদুর রহমান জনি,নুরে আলম লিটন, নুর উল্লাহ, যুব আন্দোলনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক আরিফুর রহমান,সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান সুমন, সদ্য যুব আন্দোলনের প্রস্তুতি কমিটির আহ্বায়ক হুসাইন মোহাম্মদ শাহাদাৎ, সদস্য সচিব হাবিবুর রহমান হাবিবসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।
দ্বি-বার্ষিক সম্মেলন সঞ্চালনা করে ছাত্র আন্দোলনের আহ্বায়ক মাসুদ রানা জুয়েল।
বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর