মিঠাপুকুরে বিআরটিসি দ্বিতল বাসের চাপায় নিহত এক

রংপুরের মিঠাপুকুরে বিআরটিসি দ্বিতল বাসের চাপায় শ্রী লেবু চন্দ্র নামে এক সাইকেল আরোহীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। আজ মহাসড়কের কাশিপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত শ্রী লেবু চন্দ্র মিঠাপুকুর, কৃষ্ণপু, বকুল তলার বাসিন্দা।
রবিবার (২ অক্টোবর) সরেজমিনে জানা যায়, সাড়ে ১১ টায় বিআরটিসি’র দোতলা বাস পিরগন্জ থেকে রংপুর সৈয়দপুর যাওয়ার পথে মিঠাপুকুর হেনা মেমোরিয়াল মহিলা মহাবিদ্যালয়ের সামনে প্রায় দু’শ গজ দক্ষিণে উল্টে পড়লে শঠিবাড়ী যাওয়ার পথে সুপারী ব্যবসায়ী নিহত হয়। নিহত লেবু সরকার দুর্গাপুর ইউনিয়নের কৃষ্ণপুর বকুলতলা এলাকার শ্রী বিনয় সরকারের ছেলে।
প্রত্যক্ষদর্শী ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, শ্রী লেবু চন্দ্র  বাইসাইকেল যোগে সুপারি নিয়ে উপজেলার শঠিবাড়ী হাটে যাওয়ার পথে ঢাকা-রংপুর মহাসড়কের কাশিপুর এলাকায় বিআরটিসি বাসের নিচে পড়ে বাইসাইকেল সহ  পিষ্ট হয়ে  ঘটনা স্থলেই নিহত হন। খবর পেয়ে মিঠাপুকুর ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে এসে বাসের নিচ থেকে তার মরদেহ উদ্ধার করে।
মিঠাপুকুর ফায়ার সার্ভিসের ওয়্যারহাউজ ইন্সপেক্টর রবিউল ইসলাম বলেন, খবর পাওয়া মাত্র ঘটনাস্থলে গিয়ে বাসের নিচ থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়। পরে হাইওয়ে পুলিশের কাছে মরদেহ বুঝিয়ে দেওয়া হয়।
বড় দরগাহ্ হাইওয়ে পুলিশের ইনচার্জ (ওসি) মো. শাহজাহান আলী বলেন, এই ঘটনায় ঘাতক বাসটিকে আটক করা হয়েছে। এবং মামলা প্রক্রিয়াধীন রয়েছে। আবেদনের প্রেক্ষিতে নিহতদের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।
পলাশ/বার্তাবাজার/এইচ.এম.
বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর