সাতক্ষীরায় ২৬ দিনের ফ্রি-ল্যান্সিং বিষয়ক প্রশিক্ষণের সমাপনী

সাতক্ষীরায় বেকার যুবকদের আত্মকর্মসংস্থান সৃষ্টির জন্য ফ্রি-ল্যান্সিং বিষয়ক ২৬ দিনের প্রশিক্ষণের সমাপনীতে সনদপত্র বিতরণ করা হয়েছে।

রবিবার (২ অক্টোবর) বেলা ১টায় দেবহাটা উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্প (ইউজিডিপি) এর আওতায় উপজেলা পরিষদের আয়োজনে এবং স্থানীয় সরকার বিভাগ ও জাপান ইন্টারন্যাশনাল কো-অপরেশন এজেন্সী (জাইকা) এর বাস্তবায়নে এ প্রশিক্ষনের সমাপ্ত করা হয়।

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার এবিএম খালিদ হোসেন সিদ্দিকীর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুজিবর রহমান। বিশেষে অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান সবুজ, মহিলা ভাইস চেয়ারম্যান জিএম স্পর্শ।

জাপান ইন্টারন্যাশনাল কো-অপরেশন এজেন্সী (জাইকা) এর উপজেলা ডেভলাপমেন্ট ফ্যাসিলিটিটের মোঃ তালিম হোসেনের পরিচালনায় স্বাগত বক্তব্য দেন উপজেলা সহকারী প্রোগ্রামার ও ট্রেনার ইমরান হোসেন।

এসময় বক্তরা বলেন, এই প্রশিক্ষণের মাধ্যমে বেকার যুবক-যুবতীদের আত্মকর্মসংস্থান সৃষ্টি হবে। শিক্ষিত বেকার সমস্যা দূর হবে। প্রশিক্ষণ নিয়ে বসে থাকলে হবে না। কাজ করে দেশ ও জাতীর কল্যাণে কাজ করতে হবে।

খায়রুল/বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর