র‌্যাব সংস্কারের মধ্যেই আছে, ভুল করলে বিচার হচ্ছে: স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল দাবি জানিয়েছেন, র‌্যাব সবসময়ই সংস্কারের মধ্যে আছে। যারা অপরাধ করেছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হয়েছে। অনেকে জেলে আছে। যুক্তরাষ্ট্রের দেয়া সংস্কার প্রস্তাবের প্রতিবেদন পর্যালোচনা করা হচ্ছে।

রবিবার (২ অক্টোবর) মানবপাচার নিয়ে এক অনুষ্ঠান শেষে সাংবাদিকদের এ তথ্য দেন তিনি। স্বরাষ্ট্রমন্ত্রী আরও জানিয়েছন,দায়িত্ব নিয়ে র‍্যাবের নতুন ডিজি শনিবার (১ অক্টোবর) সংস্কার প্রশ্নে সাংবাদিকদের জানান, র‍্যাবের সংস্কারের প্রশ্নই আসে না।

এর ঠিক একদিন পরেই ভিন্ন কথা বললেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান। আজ রাজধানীর একটি হোটেলে আয়োজিত মানবপাচার নিয়ে এক সেমিনার শেষে স্বরাষ্ট্রমন্ত্রী জানান, র‍্যাব সব সময় সংস্কারের মধ্যেই আছে।

তিনি আরও জানান, এ বাহিনীর কেউ অপরাধ করলে তার বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেয়া হয়, আগামিতেও নেয়া হবে। আইনের মধ্যে থেকে দায়িত্ব পালন করতে আইন-শৃঙ্খলা বাহিনীকে সব সময় নির্দেশনা দেয়া আছে, বলেন আসাদুজ্জামান খান।

বার্তাবাজার/এম.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর