পাবনায় শারদীয় দুর্গোৎসব মন্দির পরিদর্শন করছে এমপি প্রিন্স

সাম্প্রদায়িকতাকে পায়ে ঠেলে,অসাম্প্রদায়িকতাকে উজ্জীবিত করে পাবনার বিভিন্ন পূজা মণ্ডপে গিয়ে দেবী দূর্গার ভক্ততের খোঁজ খবর নেবার পাশাপাশি শারদীয় দুর্গোৎসব মন্দির পরিদর্শন করেছেন জেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স।

শনিবার (১ আগস্ট) রাতে তিনি নেতাকর্মীদের সাথে সদর উপজেলার দোগাছী সার্বজনীন শ্রী শ্রী শ্যাম সুন্দর রাধাগোবিন্দ মন্দির,শীতলা মন্দির, ভাঁড়ারা শ্রী শ্রী রায় বাড়ি কালী মন্দির, মায়া মন্দির, শ্রী শ্রী বারোয়ারী দূর্গা মন্দির সহ বেশ কয়েকটি মন্দির পরিদর্শন করেন। এ উৎসবকালীন সময়ে শৃঙ্খলা ও নিরাপত্তার ব্যাপারে পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দের সাথে আলাপও করেন তিনি।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন থানা আ.লীগ নেতা এডভোকেট আব্দুল রকিব, শেখ রাসেল আলী মাসুদ,হিরোক হোসেন, ইউনুস আলী, ,আব্দুল জাহিদ রানা, ভাঁড়ারা ইউনিয়ন এর চেয়ারম্যান সুলতান মাহমুদ খানসহ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং পূজা উদযাপন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ।

সকল অশুভশক্তিকে বিনাশ করে শুভশক্তি প্রতিষ্ঠা করবেন দেবী দূর্গা। এমন বিশ্বাসে প্রতিবছর সাড়ম্বরে সনাতন ধর্মাবলম্বীরা পালন করেন শারদীয় দুর্গোৎসব। সেই ধারাবাহিকতায় এবার পাবনা সদর উপজেলার মোট ৫৩ টি মন্দিরে এ উৎসব পালিত হচ্ছে।

মাসুদ/বার্তাবাজার/এম.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর