সাফ চ্যাম্পিয়নশিপ জেতা নিলাকে বরণ করে নিলেন কুষ্টিয়াবাসী

দেশের ইতিহাসে প্রথমবারের মতো সাফ চ্যাম্পিয়নশিপ জেতা মেয়েদের নিয়ে উন্মাদনা যেন শেষই হবার নয়। জাতীয় পর্যায়ের সংবর্ধনার পালা শেষে হয়েছে এবার নিজ নিজ এলাকার সংবর্ধনা গ্রহণ করছেন সাফজয়ী বাঘিনীরা। সেই ধারাতে এবার নিজ জেলা কুষ্টিয়ায় সংবর্ধনা উষ্ণ পেলেন নিলুফা ইয়াসমিন নিলা।

শনিবার (১ অক্টোবর) দুপুর ১টায় কুষ্টিয়া শিল্পকলা একাডেমিতে জেলা প্রশাসক, পুলিশ সুপার, ক্রীড়া সংস্থা ও বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয় নিলাকে। এর আগে বেলা ১২টায় কুষ্টিয়া-রাজবাড়ী মহাসড়কের সৈয়দ মাছ-উদ-রুমী সেতু থেকে ছাদখোলা জিপে নিলাকে বরণ করে নেওয়া হয়।

পর তাকে নিয়ে শোভাযাত্রাও বের করা হয়। কুষ্টিয়া-রাজবাড়ী মহাসড়ক হয়ে শহরের বিভিন্ন জায়গায় এক ঘণ্টা শোভাযাত্রায় অংশ নেন নিলা। শহরের একাংশ প্রদক্ষিণ শেষে শিল্পকলা একাডেমি মিলনায়তনে সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দেন। এসময় জেলা প্রশাসকের পক্ষে থেকে তাকে এক লাখ টাকা ও ক্রীড়া সংস্থার পক্ষ থেকে ৫০ হাজার টাকার চেক তুলে দেওয়া হয়।

নিজ জেলায় এমন সংবর্ধনা পেয়ে উচ্ছ্বসিত নিলা। সংবর্ধনা শেষে তিনি বলেন, ‘আমি খুবই আনন্দিত। কুষ্টিয়ার জেলা প্রশাসন, ক্রীড়া সংস্থা, বিভিন্ন সংগঠন ও সাধারণ মানুষ এভাবে আমাকে সংবর্ধনা জানাবে কখনো কল্পনা করতে পারিনি। আমার জন্য এত আয়োজন দেখে আমি অভিভূত।

কুষ্টিয়াবাসী, জেলা প্রশাসন ও ক্রীড়া সংস্থা সহ সবার কাছে কৃতজ্ঞ হয়ে রইলাম। মানুষের এমন ভালোবাসা পাব কোনো দিনও ভাবতে পারেনি। আজকের এই সংবর্ধনা আগামীতে খেলার অনুপ্রেরণা আরও বাড়িয়ে দিয়েছে। আমাদের সাফল্য দেশকে বিশ্বের কাছে আরও এক ধাপ এগিয়ে নিলো।’

নিলার সাফল্য সম্পর্কে কুষ্টিয়ার জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল ইসলাম বলেন, ‘কুষ্টিয়ার সাফজয়ী মেয়ে নিলুফা ইয়াসমিন নিলা কুষ্টিয়াবাসীর গর্ব। নিলা কুষ্টিয়া জেলাকে সারা দেশ ও বিশ্বের কাছে পরিচিত করেছে। জেলা প্রশাসন ও ক্রীড়া সংস্থার পক্ষ থেকে তাকে সংবর্ধনা দেওয়া হয়েছে। তাকে আমরা সার্বিকভাবে সহযোগিতা করবো। আমি এই কৃতি ফুটবলারের সাফল্য কামনা করছি।’

বার্তাবাজার/এম.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর