লঞ্চের ধাক্কায় নৌকা ডুবে নিহত জেলে পরিবারে শোকের মাতম

জীবিকার টানে নদীতে ইলিশ শিকার করতে গিয়ে আবার প্রান গেল এক জেলের। শনিবার (১ অক্টোবর) রাতের দিকে ইলিশ নদীতে যাত্রীবাহি লঞ্চের ধাক্কায় নৌকা ডুবে কামাল জমাদ্দার নামে ওই জেলে নিহত হয়।

পরিবারের একমাত্র উপার্জণক্ষম ব্যক্তিকে নিহতের পরিবারে চলছে শোকেরা মাতম। স্ত্রী সন্তানদের কান্নায় ভারী হয়ে উঠেছে আকাশ। স্বামীকে হারিয়ে বাকরুদ্ধ স্ত্রী।

ভোলা সদরের রাজাপুর ইউনিয়নের কন্দকপুর গ্রামের জেলে কামাল জমাদার নদীতে মাছ শিকারে গিয়েছিলেন। মাছ শিকার শেষে অসুস্থ্য বাবাকে চিকিৎসা করানোর কথা থাকলেও তা হয়নি। মাছ শিকারে গিয়ে প্রান হারাতে হয়েছে তাকে।

স্বামীকে হারিয়ে বার বার মূর্ছা যাচ্ছেন স্ত্রী শাহিনুর বেগম। ২ ছেলে ও এক মেয়েকে নিয়ে সংকটে পড়েছেন তিনি। শাহিনুর বেগম, নিহত জেলের স্ত্রী। শুধু শাহিনুর বেগম নয়, প্রিয়জন হারানোর ব্যাথায় শোকে স্তব্দ পুরো পরিবারটি। মাছ ধরেই জীবিকা চলছিলো জামালের পরিবারের। এখন ৫ সদস্যের এই পরিবারে অনিশ্চিয়তা।

নিহত জেলের পরিবার বলেন এমন বাস্তবতায় সরকারি সহযোগীতার দাবী নিহতের পরিবারের। নিহতের পরিবারের অভিবারের অভিযোগের ভিত্তিতে আইনানুগ ব্যবস্থা গ্রহনের কথা জানিয়েছে নৌ পুলিশ।

আসাদুল আল গালিব উপ-পরিদর্শক, নৌ পুলিশ, ভোলা বলেন, ১ অক্টেবর ভোর ৩ টার দিকে একটি যাত্রীবাহি লঞ্চের ধাক্কায় মাছধরা রত নৌকাটি ডুবে গিয়ে নিখোজ হয় জামাল জমাদার। দুপুর আড়াইটায় তার লাশ উদ্ধার করে নৌ-পুলিশ ।

অনিক/বার্তাবাজার/এম.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর