ছাত্রলীগ নেতার জিহ্বা কেটে ফেলার হুমকী দিলেন সাবেক প্রতিমন্ত্রী

পটুয়াখালীর কলাপাড়ায় ছাত্রলীগ নেতার হাত-পা, জিহবা কেটে মেরে ফেলার হুমকী দেয়ার অভিযোগ উঠেছে সাবেক পানি সম্পদ প্রতিমন্ত্রী ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাহবুবুর রহমানের বিরুদ্ধে। এ ঘটনায় ভুক্তভোগী ছাত্রলীগ নেতা মোঃ হাসিবুল হোসেন শনিবার (২৯ সেপ্টেম্বর) রাতে সাবেক প্রতিমন্ত্রী মাহবুবসহ দুই জনের বিরুদ্ধে কলাপাড়া থানায় একটি ডায়েরী করেছেন।

সাবেক প্রতিমন্ত্রীর এ হুমকীর অডিও রেকর্ড সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ায় এটি কলাপাড়ায় এখন টক অব দ্য টাউনে পরিনত হয়েছে। এদিকে ছাত্রলীগ নেতাকে জীবননাশের হুমকী প্রদানের ঘটনায় ফুঁসে উঠেছে উপজেলা ছাত্রলীগের নেতা-কর্মীরা।

সাধারনণ ডায়েরী সূত্রে জানা যায়, উপজেলার বালিয়াতলী ইউনিয়নের একটি স্লুইজ গেটের নিয়ন্ত্রণ নিয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক পানি সম্পদ প্রতিমন্ত্রী মোঃ মাহবুবুর রহমান বালিয়াতলী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি পদ প্রত্যাশী হাসিবুলকে হাত-পা, জিহবা কেটে নেয়াসহ তাকে কে বাঁচাবে বলে হুমকী দেন।

ভুক্তভোগী ছাত্রলীগ নেতা হাসিবুল জানান, ২৮ সেপ্টেম্বর রাত ৯টার দিকে কামাল তালুকদারের ব্যবহৃত মুঠো ফোন থেকে তার ব্যবহৃত মুঠোফোনে কল দিয়ে সাবেক প্রতিমন্ত্রী প্রাণনাশের এ হুমকী দেন।

সাবেক প্রতিমন্ত্রী হাসিবুল ও তার পরিবারের সদস্যদের যেকোন ধরনের ক্ষতি করতে পারেন এমন শংকায় বর্তমানে আতঙ্কিত হয়ে আছেন।

উপজেলা ছাত্রলীগের সম্পাদক মোঃ ফয়জুল ইসলাম আশিক তালুকদার বলেন, ‘আমরা ছাত্রলীগ আওয়ামী লীগ নেতাদের কাছ থেকে শিখবো। উপজেলা আ.লীগ সভাপতি যেটা করেছেন তা নিতান্তই দুঃখজনক। আমরা ছাত্রলীগ এর প্রতিকার চাই।’

এ বিষয়ে উপজেলা আ’লীগের যুগ্ম সম্পাদক অধ্যক্ষ মঞ্জুরুল আলম বলেন, ‘তিঁনি যদি এ ধরনের হুমকী দিয়ে থাকেন, তবে তা সঠিক হয়নি।’

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ জসিম বলেন, ‘অভিযোগের প্রেক্ষিতে জিডি করা হয়েছে। এসআই মোঃ হুমায়ুন কবিরকে বিষয়টি তদন্তের জন্য নিযুক্ত করা হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনানুগ পদক্ষেপ নেয়া হবে।’

মহিবুল্লাহ/বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর