বাদ পড়লেও টাইগারদের জন্য দোয়া করলেন মাহমুদউল্লাহ

আসন্ন ত্রিদেশীয় সিরিজ এবং টি-টোয়েন্টি বিশ্বকাপের দল থেকে বাদ পড়েছেন মাহমুদউল্লাহ রিয়াদ। টেস্ট থেকে আগেই অবসর নিয়েছেন। টি-টোয়েন্টিতে তাকে নিয়ে আর ভাবছে না বিসিবি। মাহমুদউল্লাহ এখন শুধু ওয়ানডেতেই আছেন।

শুক্রবারস (৩০ সেপ্টেম্বর) বিশ্বকাপ খেলার উদ্দেশ্যে বিমান ছেড়েছে টাইগারদের। দল থেকে বাদ পড়লেও বিশ্বকাপগামী সতীর্থদের জন্য দোয়া করলেন মাহমুদউল্লাহ।
দল থেকে বাদ পড়ার পর সেভাবে প্রকাশ্যে আসেননি মাহমুদউল্লাহ। তবে গতকাল শুক্রবার দেশের হকির প্রথম ফ্র্যাঞ্চাইজি আসর ‘হকি চ্যাম্পিয়ন্স ট্রফির’ লোগো উন্মোচন অনুষ্ঠানে অতিথি হিসেবে এসেছিলেন অভিজ্ঞ এই ক্রিকেটার। সেখানেই তার কাছে উপস্থিত সাংবাদিকরা প্রশ্ন করে, টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে প্রত্যাশার কথা। মাহমুদউল্লাহ নিজের বাদ পড়া নিয়ে আজও মুখ বন্ধ রাখলেন। তবে বিশ্বকাপগামী দলকে জানিয়েছেন শুভকামনা।

মাহমুদউল্লাহ বলেন, ‘প্রত্যাশা তো সবসময়ই থাকে। আমি বিশ্বাস করি, দল ভালো করবে (বিশ্বকাপে)। আমার শুভকামনা সবসময়ই থাকবে। দোয়া করি, আমাদের দল যেন ভালো করে। ‘ তখন তার কাছে জানতে চাওয়া হয়, কতটা ভালো তিনি আশা করেন? জবাবে মাহমুদউল্লাহর পাল্টা প্রশ্ন, ‘আপনাদের প্রত্যাশা কেমন?’ কয়েকজন সাংবাদিক তখন বলেন, ‘চ্যাম্পিয়ন হতে চাই। ‘ তাদের সঙ্গে সুর মিলিয়ে মাহমুদউল্লাহর বক্তব্য, ‘আমিও চাই চ্যাম্পিয়ন হতে, কেন নয়!’

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর