বশেমুরবিপ্রবির নতুন পরিবহন প্রশাসক হলেন হাসেম রেজা 

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে নতুন পরিবহন প্রশাসক হিসেবে নিয়োগ পেয়েছেন মো: হাসেম রেজা। তিনি বিশ্ববিদ্যালয়ের লোক প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক।
গতকাল (২৮ সেপ্টেম্বর ) বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার মোঃ মুরাদ হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই আদেশ জারি করা হয়েছে।
ভারপ্রাপ্ত রেজিস্ট্রার মোঃ মুরাদ হোসেন স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, অত্র বিশ্ববিদ্যালয়ের লোক প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক জনাব মো: হাসেম রেজা কে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত পরিবহন প্রশাসক হিসেবে নিয়োগ করা হলো।
বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে,  তিনি শিক্ষক হিসেবে তার স্বীয় দায়িত্ব পালনের পাশাপাশি পরিবহন প্রশাসকের দায়িত্ব পালন করবেন। তিনি পরিবহন প্রশাসকের দায়িত্ব পালনকালে বিধি মোতাবেক ভাতাদি প্রাপ্য হবেন।এ আদেশ তাঁর যোগদানের তারিখ থেকে কার্যকর হবে।
এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের নব নিযুক্ত পরিবহন প্রশাসক হাসেম রেজা বলেন,বিশ্ববিদ্যালয় প্রশাসনের সর্বোচ্চ অভিভাবক ভাইস চ্যান্সেলর স্যারের  নির্দেশক্রমে আমাকে যে দায়িত্ব দেয়া হয়েছে তা আমি যথাযথ ভাবে পালন করার চেষ্টা করবো।নতুন বিশ্ববিদ্যালয় হিসাবে আমাদের পরিবহন সেক্টরে কিছু সীমাবদ্ধতা আছে, তা সত্ত্বেও আমি পরিবহন সেক্টরকে সামনে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য সর্বোচ্চ চেষ্টা করবো।

সাগর/বার্তাবাজার/জে আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর