ঈশ্বরগঞ্জে জাতির জনকের কন্যা শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে যথাযোগ্য মর্যাদার মধ্য দিয়ে জাতির জনকের কন্যা দেশ রত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত হয়।

বুধবার (২৮ সেপ্টেম্বর) বিকেলে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে আনন্দ র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আনন্দ র্যালিটি দলীয় কার্যালয় থেকে বের হয়ে পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ে এসে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

র‌্যালি ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সদস্য ও সাবেক মেয়র হাবিবুর রহমান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রফিকুল ইসলাম বুলবুল, এড. হাবিবুল্লাহ মিলন, সাধারণ সম্পাদক সাফির উদ্দিন আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক হারুন অর রশীদ, আবু বক্কর সিদ্দিক ভূইয়া দুলাল,সাংগঠনিক সম্পাদক আব্দুল জলিল, সহ-দপ্তর সম্পাদক রুহুল আমিন রাহুল, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আনোয়ার হোসেন, ও আঠারো বাড়ি ইউনিয়নের চেয়ারম্যান জুবায়ের আলম রূপক, ময়মনসিংহ জেলা যুবলীগের সদস্য মাহবুবুর রহমান, উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক মতিউর রহমান মতি, যুগ্ম আহ্বায়ক দেলোয়ার জাহান মামুন, কামরুজ্জামান জুয়েল, বর্তমান পৌর যুবলীগের সভাপতি আশরাফুল ইসলাম সুমন, উপজেলা সেচ্ছাসেবক লীগের আহ্বায়ক শহীদুল ইসলাম মাসুদ, যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলাম, রফিকুল ইসলাম রবি, কাজ্বী জিয়াউল হক শুভ্র, মোখলেছুর রহমান মানিক, সাইফুল ইসলাম মনজু, উপজেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক রানা আহমেদসহ আওয়ামীলীগ- সহ সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

রিপন/বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর