পাবনায় জেলা আ.লীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর ৭৬তম জন্মদিন পালন

কেক কাটা, আলোচনাসভা ও দোয়া মাহফিলের মধ্য দিয়ে প্রধানমনন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালন করেছে পাবনা জেলা আওয়ামী লীগ। বুধবার (২৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় দলীয় কার্যালয়ে জেলা আওয়ামী লীগের সভাপতি জেলা পরিষদ প্রশাসক রেজাউল রহিম লালের সভাপতিত্বে অনুষ্ঠিত হয় সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন দলের নেতৃবৃন্দ।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আ স ম আব্দুর রহিম পাকন, জেলা আওয়ামীলীগের নেতা মুক্তিযোদ্ধা আব্দুল কালাম আজাদ বাবু, আব্দুল হামিদ মাস্টার, এডভোকেট বেলায়েত আলী বিল্লু, শ্রী বিজয় ভূষণ রায়, কামিল হোসেন, এডভোকেট মোঃ আব্দুল আহাদ বাবু, কামিল হোসেন, সরদার মিঠু আহমেদ, শাওয়াল বিশ্বাস, এডভোকেট শাহ আলম, লিয়াকত তালুকদার, এডভোকেট তসলিম হাসান সুমন, শাহজাহান মামুনসহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।
আলোচনা সভায় বক্তারা বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বপরিবারে হত্যার পর বাংলাদেশ তার স্বাধীনতার মূলচেতনতা থেকে সরে যায়। দেশকে বিদেশীদের আজ্ঞাবহ ও দয়ায় নির্ভরশীল করে ফেলে স্বাধীনতা বিরোধী চক্র।

জননেত্রী শেখ হাসিনা ১৯৮১ সালে দেশে ফিরে ফিনিক্স পাখির মতো বাংলাদেশকে ধ্বংস স্তুপ থেকে তুলে এনে নিজ নেতৃত্ব গুণে মর্যাদাশীল স্বনির্ভর রাষ্ট্রে পরিণত করেছেন। পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া শেষে কেককাটা ও মিষ্টি বিতরণ করা হয়।

মাসুদ/বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর