লালমনিরহাটে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত

আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস ২০২২ উপলক্ষ্যে লালমনিরহাটে আলোচনা সভা, কুইজ প্রতিয়োগীতা,বির্তক, ভিডিও প্রদর্শনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৮ সেপ্টেম্বর) বিকালে জেলা শহরের মুক্তিযোদ্ধা স্মৃতিসৌধ চত্তরে তথ্য অধিকার দিবসের আলোচনা সভার আয়োজন করে জেলা প্রশাসন।

“তথ্যের অধিকার সুশাসনের অধিকার, তথ্যই শক্তি দূর্নিতি থেকে মুক্তি “এমন স্লোগানে পালিত হয় আন্তর্জাতিক তথ্য অধিকার অধিকার দিবস ২০২২। দিবসটি উপলক্ষে লালমনিরহাট জেলা প্রশাসন ও সনাকের আয়োজনে সরকারী দপ্তরের বিভিন্ন প্রতিষ্ঠান মেলায় স্টল প্রর্দশনির ব্যবস্থা করে।স্টল গুলো থেকে বিভিন্ন শ্রেণী পেশার মানুষেকে তথ্য অধিকার জানার জন্য লিফলেট বিতরণ করে সংশ্লিষ্ট দপ্তর গুলো।এছাড়া আলোচনা সভায় জেলা প্রশাসক, তথ্য অফিসের কর্মকর্তা,সনাকের সভাপতিসহ অনেকই বক্তব্য দেন।

এর আগে সকালে তথ্য মেলার উদ্বোধন করে জেলা প্রশাসক জনাব আবু জাফর। এসময় পুলিশ সুপার সাইফুল ইসলামসহ সরকারী দপ্তরের কর্মর্তারগণ উপস্থিত ছিলেন।

মিজানুর/বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর