রায়পুরায় ইজিবাইক ছিনতাই ও চালক হত্যার রহস্য উদঘাটন, গ্রেপ্তার ৪

নরসিংদীর রায়পুরায় ইজিবাইক (বিভাটেক) ছিনতাই করে চালক হত্যার ঘটনায় জড়িত এক নারীসহ ৪ আসামি গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। আজ বুধবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আল আমিন।

এর আগে নিখোঁজের একদিন পর গত রোববার নরসিংদী-রায়পুরার সড়কের হাসনাবাদ বাজারের পূর্ব পাশে সড়কের পাশ থেকে বিজয় মিয়া (২৬) নামে এক ইজিবাইক চালকের রসি বাঁধা অবস্থায় মরদেহ উদ্ধার করে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন, রায়পুরার থানার বলবপুর এলাকার ধন মিয়ার ছেলে মোঃ রুবেল মিয়া, বীরগাঁও পূর্বপাড়া এলাকার মোসলেম মিয়ার ছেলে কাউছার, মোঃ সোলাইমান মিয়ার ছেলে আলাল মিয়া ও বীরগাঁও কান্দাপাড়া এলাকার মোঃ আব্দুর রহিমের স্ত্রী রুবিয়া বেগম।

নরসিংদী পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আল আমিন জানান, গত শনিবার বিকালে নরসিংদী শহরের বাসাইল এলাকার বাসা থেকে ব্যাটারি চালিত ইজিবাইক নিয়ে বের হন বিজয় মিয়া। এরপর থেকে তার কোন খোঁজ পাচ্ছিল না পরিবার। পরদিন রোববার বিকেলে নরসিংদী-রায়পুরা আঞ্চলিক সড়কের পাশে কলা বাগান থেকে গলায় রশি বাঁধা অবস্থায় মরদেহ উদ্ধার করে পুলিশ। এই ঘটনায় থানায় মামলা হয়।

পরে ৪৮ ঘন্টার মধ্যে গোয়েন্দা পুলিশ গোপন তথ্য ও তথ্য প্রযুক্তির সহায়তায় রায়পুরার চরমরজাল ও নিলক্ষা এলাকা থেকে ৪ জনকে গ্রেপ্তার করে। এসময় আসামিদের দেয়া তথ্যমতে রুবিয়া বেগমের বাড়ি থেকে ছিনতাই হওয়া ইজিবাইকের চাকা ও আলাদা করা যন্ত্রাংশ জব্দ করে। গ্রেপ্তারকৃতরা ইজিবাইক ছিনতাইয়ের উদ্দেশ্যে চালক বিজয় মিয়াকে হত্যা করে বলে পুলিশী জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে।

এই সময় নিহত বিজয় মিয়ার স্ত্রী তার পাঁচ মাসের শিশু সন্তান মনিরাকে নিয়ে পুলিশ সুপার কার্যালয়ে উপস্থিত হয়ে দোষিদের ফাঁসি দাবি করেন কান্নায় ভেঙে পড়েন।

রেজাউল/বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর