শেখ হাসিনা মানেই দেশের উন্নয়ন: ফজলে সামস পরশ

আজ ২৮সেপ্টেম্বর বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার ৭৬তম জন্ম বার্ষিকী। নানা উৎসাহ, উদ্দীপনা, দোয়া ও মোনাজাতের মাধ্যমে দিনটি পালিত হচ্ছে। সাধারণ মানুষসহ বাংলাদেশ আওয়ামিলীগ ও বিভিন্ন অঙ্গ-সংগঠন দিনটি শ্রদ্ধার সহিত পালন করছে।

রাজধানীর উত্তরায় আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিনে ঢাকা মহানগর আওয়ামী যুবলীগ কর্তৃক আয়োজিত আলোচনা সভার আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে আলোচনা, দোয়া দরূদ শেষে শাড়ি, লুঙ্গি ও হুইলচেয়ার বিতরণ করা হয়।

১৯৪৭ সালের আজকের দিনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় সম্ভান্ত্র এক মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন তিনি। বিভিন্ন চড়াই উৎরাই, ত্যাগ তিতিক্ষা পার করে আজ তিনি গণমানুষের ভালবাসায় স্বাধীন সার্বভৌমত্ব রাষ্ট্রের প্রধানমন্ত্রী।

আজকের জন্ম বার্ষিকী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে সামস পরশ, বিশেষ অতিথি হিসেবে ঢাকা ১৮আসনের সংসদ সদস্য আলহাজ্ব হাবিব হাসান ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মাঈনুল ইসলাম খান নিখিলসহ আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

উক্ত অনুষ্ঠানে আওয়ামী যুবলীগের চেয়ারম্যান ফজলে সামস পরশ বলেন- শেখ হাসিনা মানেই উন্নয়ন। শেখ হাসিনা আছে বলেই দেশ ভালো আছে, আমরা ভালো আছি। তিনি উপস্থিত সকলের নিকট প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করেন।

উল্লেখ্য আজ বুধবার দুপুরে উত্তরা ৩ নং সেক্টর ফ্রেন্ডস ক্লাব মাঠে ঢাকা মহানগর উত্তর আওয়ামী যুবলীগের উদ্যোগে আয়োজিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ কন্যা মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনা ৭৬ তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভা এবং অসহায় দুস্থদের মাঝে শাড়ি, লুঙ্গি ও হুইলচেয়ার বিতরণ করা হয়।

তনু/বার্তাবাজার/জে আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর