তাড়াইলে দারুল কুরআন মাদরাসার প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

কিশোরগঞ্জের তাড়াইলে দারুল কুরআন মাদরাসার ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

বুধবার (২৮ সেপ্টেম্বর) সকাল ১০টায় একটি র‍্যালী উপজেলা সদরের উত্তরায় অবস্থিত দারুল কুরআন মাদরাসার হিফয ক্যাম্পাস থেকে শুরু করে গোরস্থান মার্কেট, সাচাইল মাদরাসা রোড, মধ্য সাচাইল, পশ্চিম সাচাইল, বালিগাতী বাজার, পুরাতন বাসস্ট্যান্ড, হাসপাতাল রোড, উপজেলা পরিষদের সামনে দিয়ে, থানার মোড়, সদর রোড, বড় মসজিদ, কাঠ পট্টি, কালীবাড়ি মোড়, খলিফা পট্টি, পুরাতন ডাক বাংলো রোড, কলা মহাল হয়ে, পুনরায় থানার মোড় ও গোরস্থান মার্কেট হয়ে উত্তরায় প্রতিষ্ঠানের নুরানি কিন্ডারগার্টেন শাখার ক্যাম্পাসে গিয়ে শেষ হয়।

দারুল কুরআনের প্রতিষ্ঠাতা ও পরিচালক সাংবাদিক এমদাদুল্লাহর নেতৃত্বে অনুষ্ঠিত র‍্যালীতে মাদরাসার হিফয বিভাগের প্রধান হাফেয মাওলনা সোহাইল আহমাদ, দারুল কুরআন মহিলা মাদরাসার নাযেমে তালিমাত হাফেয মাওলানা মুফতি হাসান মাহমুদ, সহকারী শিক্ষক মাস্টার জাহাঙ্গীর আলম কাশেম, দারুল কুরআনের নুরানি কিন্ডারগার্টেন শাখার শিক্ষক হাফেয মাওলানা আকরামুল ইসলাম, মাওলানা জিয়াউল হক, হাফেয মো. আনোয়ার হোসেন, মাওলানা মোশারফ হুসেন মিল্কী, আবাসিক নুরানি বিভাগের শিক্ষক মাওলনা মুহাম্মদ হিদায়াতুল্লাহ্, তাড়াইল বাজারের ব্যবসায়ী মো. সিদ্দিকুর রহমান ভূঁইয়া ও শফিকুল ইসলামসহ প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

মুকুট/বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর