দুর্গাপুরে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালিত

বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে নেত্রকোনার দুর্গাপুরে উপজেলা আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের আয়োজনে বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালন পালিত হয়েছে। এ উপলক্ষে বুধবার সকালে পৌর শহরের উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উওোলন, বর্ণাঢ্য র‍্যালী, আলোচনা সভা, দোয়া মাহফিল ও কেক কাটা হয়।

আলোচনা সভায় উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি স্বপন স্যানালের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাজ্জাদুর রহমান সাজ্জাদের সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান পারভীন আক্তার, উপজেলা আওয়ামী সহ সভাপতি এমদাদুল হক, মুজিবুর রহমান, যুগ্ম সাধারন সম্পাদক বিভাস সরকার, কৃষি বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ হক, সদস্য বিপ্লব মজুৃমদার, পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুস সালাম, চন্ডিগড় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলতাবুর রহমান কাজল। এসময় আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বক্তারা বলেব,শেখ হাসিনার নেতৃত্বে স্থায়ী অর্থনৈতিক প্রবৃদ্ধি, খাদ্যে স্বনির্ভরতা, নারীর ক্ষমতায়ন, কৃষি, শিক্ষা, স্বাস্থ্য, গ্রামীণ অবকাঠামো, যোগাযোগ, জ্বালানি ও বিদ্যুৎ, বাণিজ্য, আইসিটি ও এসএমই খাতে এসেছে ব্যাপক সাফল্য।বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ স্বাধীন হতো না তেমনই শেখ হাসিনার জন্ম না হলে বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণের কাজ জাতি চোখে দেখতো না। বিশ্ব-দরবারে বাংলাদেশকে বিশেষ মর্যাদায় উন্নীত করেছেন তিনি। শেখ হাসিনার নেতৃত্বে সমৃদ্ধ উন্নত বাংলাদেশ গড়ার অগ্রযাত্রাকে সফল করার জন্য সবাইকে একযোগে কাজ করার আহ্বান জানান বক্তারা।

আলোচনা সভা শেষে বঙ্গবন্ধুকন্যা প্রধনামন্ত্রী শেখ হাসিনার দীঘায়ু কামনায় বিশেষ দোয়া ও কেক কাটা হয়।

রাজেশ/বার্তাবাজার/কা.হা

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর