আখাউড়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন পালিত

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় আনন্দ র‍্যালি ও আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৮ সেপ্টেম্বর) বুধবার সকাল ১১ টার সময় পৌর শহরের আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামীলীগ ও এর অঙ্গ সহযোগী সংগঠনের আয়োজনে আনন্দ র‍্যালি ও আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ আলী চৌধুরী সভাপতিত্বে ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র তাকজিল খলিফা কাজলের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক মনির হোসেন বাবলু,আওয়ামীলীগ নেতা হুমায়ূন কবির মোল্লা , যুবলীগের যুগ্ম আহ্বায়ক আব্দুল মমিন বাবুল,যুগ্ম আহবায়ক আতাউর রহমান নাজিম, উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শাহজাহান, মোগড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মতিন, উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহাবুদ্দিন বেগ শাপলু সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন নয়ন প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আজ বাংলাদেশ বিশ্বের দরবারে উন্নয়ন রোল মডেল হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে। নিম্ন আয়ের দেশ থেকে মধ্যম আয়ের দেশে পরিনত হয়েছে। শেখ হাসিনার নেতৃত্বে স্বপ্নের পদ্মা সেতু করতে আমরা সক্ষম হয়েছি। শেখ হাসিনার নেতৃত্বে এই সরকারের আমলে যে উন্নয়ন হয়েছে বিগত কোন সরকার এই উন্নয়ন করতে পারে নাই। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আরো এগিয়ে যাবে।

এর আগে দলীয় কার্যালয় থেকে আনন্দ র‍্যালি বের হয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রতিক্ষণ করে আবার দলীয় কার্যালয়ে এসে শেষ হয়। পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার পরিবার দেশে ও জাতির শান্তি কামনায় দোয়া ও মিলাত মাহফিল অনুষ্ঠিত হয়।

হাসান/বার্তাবাজার/জে আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর