ইন্দুরকানীতে চালককে অচেতন করে আবারও ইজিবাইক চুরি

পিরোজপুরের ইন্দুরকানীতে দিন দিন বাড়ছে চুরির সংখ্যা, কিছুদিন আগে ইন্দুরকানী স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে থেকে ড্রাইভারকে চেতনানাশক ঔষুধ খাইয়ে ইজিবাইক চুরি করে নিয়ে যাওয়ার ঘটনার রেশ কাটতে না কাটতে সিরাজুল ইসলাম নামে আরও এক ড্রাইভারকে চেতনানাশক ঔষুধ খাইয়ে ইজিবাইক চুরির ঘটনা ঘটেছে। মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) সকাল ১১ টার দিকে ইন্দুরকানী স্বাস্থ্য কমপ্লেক্স এর পাশে এ ঘটনা ঘটে।

জানা যায়, সিরাজুল ইসলাম (২৩) পিরোজপুর সদর উপজেলার কালিকাঠী গ্রামের পরশ আলী মল্লিকের ছেলে। সূত্রে আরও জানা যায়, সিরাজুল সকালে ইজিবাইক নিয়ে বের হয়ে পিরোজপুর শহর থেকে যাত্রী নিয়ে পাড়েরহাট আসে। পরে পাড়েরহাট মোর থেকে ইন্দুরকানী স্বাস্থ্য কমপ্লেক্সে রুগী রয়েছে এই কথা বলে দুজন যাত্রী ওঠে ইজিবাইকে।

ওই দুই যাত্রীকে নিয়ে ইন্দুরকানী স্বাস্থ্য কমপ্লেক্সে আসার পরে তারা চালক সিরাজুলকে হাসপাতালের কথা বলার জন্য পুকুর পারে নিয়ে যায়।

এক পর্যায়ে চালক সিরাজুলকে তাদের সাথে থাকা রুটি ও পানি দেয় তাকে। সেগুলো খাওয়ার কিছুক্ষণ পরেই অচেতন হয়ে পরলে পুকুরের পাশে তাকে রেখে ইজিবাইক, টাকা ও মোবাইল ফোন নিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

পরে গুরুতর অবস্থায় ড্রাইভার সিরাজুলকে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে স্থানীয়রা। বর্তমানে চালক সিরাজুল পিরোজপুর জেলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

কয়েকজন স্থানীয় ও সিএনজি ড্রাইভার জানান, দিন দিন এমন ঘটনা বেড়েই চলেছে। আমরা সবসময় ভয়ে থাকি। কখন এমন ঘটনা আমাদের সাথে ঘটে। তবে প্রশাসন ঠিক মতো তদন্ত করলে চোরদের সনাক্ত করা সম্ভব হবে।

ইন্দুরকানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ এনামুল হক জানান, ইজিবাইক ছিনতাইয়ের বিষয়টি আমি জানতে পেরেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অপরাধীদের চিহ্নিত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্রসংগত, গত সোমবার (২৯ আগস্ট) বেলা ১২ টার দিকে ইন্দুরকানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে রাজিব মৃধা নামে এক ড্রাইভারকে চেতনানাশক ওষুধ খাইয়ে ইজিবাইক, মোবাইল ও কিছু টাকা চুরির ঘটনা ঘটে। রাজিব মৃধা (২২) উপজেলার উত্তর বালিপাড়া গ্রামের বাবুল মৃধার ছেলে।

নাছরুল্লাহ/বার্তাবাজার

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর