চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ এর দাবিতে কিশোরগঞ্জে মানববন্ধন

সরকারি চাকরিসহ সব চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ বছর করার দাবিতে কিশোরগঞ্জে মানববন্ধন করেছে শিক্ষার্থী ও চাকরিপ্রার্থীরা।

কিশোরগঞ্জ জেলা ৩৫ প্রত্যাশী যুব প্রজন্ম বাংলাদেশ, ব্যানারে মঙ্গলবার ( ২৭ সেপ্টেম্বর) বিকেলে জেলা শহরের আখরা বাজার ব্রীজে এই মানবন্ধন অনুষ্ঠিত হয়। এ সময় মানববন্ধন কারীদের হাতে ব্যানার ও বিভিন্ন স্লোগান লেখা পেস্টুন প্রদর্শন করতে দেখা যায়।

মানববন্ধনে বক্তরা বলেন, কোভিডের কারণে অনেকেরই বয়স ৩০ এ বেশি হয়ে গেছে। বর্তমান সরকার একাধিক বার চাকরির বয়সসীমা বাড়ানোর কথা বললেও, কাগজে কলমে বাড়াচ্ছে না।জনপ্রশাসন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটি সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা বাড়ানোর সুপারিশ করেছিল। এটিও বাস্তবায়িত হয় নি। এমন অবস্থায় চাকরিতে প্রবেশের বয়স বাড়ানো না হলে আত্মহত্যা ছাড়া আর কোন উপায় থাকবেনা বলেও জানান বক্তারা।

কিশোরগঞ্জ জেলা ৩৫ প্রত্যাশী যুব প্রজন্ম এর আহবায়ক মাজহারুল ইসলাম বলেন,নির্বাচনি ইশতেহার অনুযায়ী চাকরিতে আবেদনের বয়সসীমা ৩৫ করতে হবে।সরকার আমাদের প্রত্যাশা পূরণ করলে,আমরা মাননীয় প্রধানমন্ত্রীকে আমাদের স্বপ্নের বইগুলো দিয়ে নৌকা বানিয়ে উপহার দিব।

মানববন্ধনে কয়েকশ’ চাকরিপ্রার্থী, শিক্ষার্থী, ৩৫ প্রত্যাশী যুব প্রজন্ম জেলা ও কেন্দ্রীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

হুমায়ুন/বার্তাবাজার

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর