যাত্রীবাহী বাস ও ব্যাটারি চালিত অটোরিকশার সংঘর্ষে ৩ জন নিহত, আহত ১

কিশোরগঞ্জের কুলিয়ারচরে বাস ও ব্যাটারী চালিত বিভাটেক সংঘর্ষে বিভাটেকচালকসহ তিনজন জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন।

নিহতরা হলেন কুলিয়ারচর থানার ছয়সূতি ইউনিয়নের পূর্ব লালপুর গ্রামের হাজী আমির চান মিয়ার পুত্র ইনি ইসলাম ( ৫০) ভৈরব উপজেলার গজারিয়া ইউনিয়নে চান্দেরচর গ্রামের মৃত দিদার বক্সের পুত্র মতিয়ার রহমান (৬৫) বিভাটেক চালক ভৈরব উপজেলার শিবপুর ইউনিয়নের জামালপুর গ্রামের খালেক মিয়ার পুত্র কালু মিয়া (৩৫)। খবর পেয়ে হাইওয়ে থানার পুলিশ ঘটনাস্থলে পৌছে মরদেহগুলো উদ্ধার করে। আজ মঙ্গলবার কিশোরগঞ্জ- ভৈরব আঞ্চলিক মহাসড়কের কুলিয়ারচর ছয়সূতি ইউনিয়নের কাঁঠালতলা এলাকায় বিকেল সাড়ে ৩ টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসি বলেন, সাব্বির আহমেদ এন্টারপ্রাইজের মরিচখালি পরিবহণের একটি বাস কিশোরগঞ্জ থেকে ঢাকার দিকে যাচ্ছিল। কিশোরগঞ্জ- ভৈরব মহাসড়কের কুলিয়ারচর ছয়সূতি ইউনিয়নের কাঁঠালতলা এলাকায় পৌঁছালে বিপরীতমুখী একটি বিভাটেকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বিভাটেকটি উল্টে ঘটনাস্থলে ২ জন ও আরেকজনকে হাসপাতালে নেয়ার পথে মারা যায়। গুরুতর আহত অঞ্জাত ১ জনকে স্থানীয়রা
উদ্ধার করে জহিরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে এলি ইসলাম নামে আরো একজন মারাযায় অপর আহত একজন একই এলাকার মৃত মনজু মিয়ার ছেলে  আকরাম হোসেন চিকিৎসাধিন রয়েছে।

খবর পেয়ে ভৈরব হাইওয়ে থানা ও কুলিয়ারচর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার অভিযান চালিয়ে সড়কে যান চলাচল স্বাভাবিক করে।

এ বিষয়ে ভৈরব হাইওয়ে থানার উপ- পরিদর্শক মোঃ নূর মিয়া বলেন খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার অভিযান চালিয়ে সড়কে যান চলাচল স্বাভাবিক করেছি। দুর্ঘটনাকবলিত বাসটি জব্দ করা হয়েছে। বাসের চালক পলাতক রয়েছেন।

জামাল/বার্তাবাজার/জে আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর