বিএনপির কর্মীরা বুক পেতে মৃত্যুকে হাতছানি দিয়ে ডাকছে: মির্জা আব্বাস

বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেছেন, বিএনপির কর্মীরা বুক পেতে মৃত্যুকে হাতছানি দিয়ে ডাকছে। কোনো সমস্যা নেই। সরকারের টিকে থাকার কোনো সম্ভাবনাও নেই। এত বছর সরকারের টিকে থাকতে হবে কেন? চুরি করার জন্য, ডাকাতি করার জন্য, ব্যাংক লুট করার জন্য?

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) বিকেলে রাজধানীর বাংলামোটরে লেকসংলগ্ন রোডে মহানগর উত্তর বিএনপির তেজগাঁও জোন আয়োজিত সমাবেশে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, এসপিকে নির্দেশনা দেওয়া হয়েছে যে সকল এলাকায় বিএনপি করে সেখান থেকে শীর্ষ স্থানীয় ৮ জনের নাম দিতে । থানা, উপজেলা, গ্রাম, ওয়ার্ড যেখানেই হোক। এটা কোনো কাজ, এটা তো সরকারের কাজ হতে পারে না। যদি একজনকে গ্রেপ্তার করা হয়, সারাদেশের মানুষকে সঙ্গে নিয়ে রাজপথে ঝাঁপিয়ে পড়ব।

মির্জা আব্বাস বলেন, অবৈধ সরকারকে প্রতিহত করার জন্য জনগণকে সংগঠিত করার দরকার আছে। এটা আমার দায়িত্ব, এটা আমার অধিকার। অধিকারের কথা বলব।

তিনি বলেন, জ্বালানি মূল্য বৃদ্ধি, নিত্যপণ্য মূল্য বৃদ্ধির প্রতিবাদে সারাদেশে আমাদের কর্মসূচি চলছিল। দুর্ভাগ্যজনক হলেও এ সরকারের সেটা সহ্য হয়নি। জানিয়ে দিতে চাই, বিএনপি আপনাদের পাশে আছে। আমরা আপনাদের পাশে আছি। মূল্য বৃদ্ধি হয়েছে, আমরা প্রতিবাদ করব।

সমাবেশে ঢাকা উত্তর বিএনপির আহ্বায়ক আমানুল্লাহ আমানের সভাপতিত্বে ও সদস্য সচিব আমিনুল হকের সঞ্চালনায় বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল আউয়াল মিন্টু, প্রচার সম্পাদক শহিদ উদ্দিন চৌধুরী এ্যানী, তাবিথ আউয়াল, চেয়ারপারসনের উপদেষ্টা আবদুস সালাম, এস এম জাহাঙ্গীরসহ অনেকেই বক্তব্য রাখেন।

বার্তাবাজার/জে আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর