সিংগাইর উপজেলা নির্বাচনে বিদ্রোহী প্রার্থী দ্বিগুণ ভোটের ব্যবধানে নির্বাচিত

সিংগাইর উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব মুশফিকুর রহমান খান হান্নান তার নিকটতম প্রতিদ্বন্দী আওয়ামীলীগ মনোনীত প্রার্থী শহিদুর রহমানের সাথে দ্বিগুণ ভোটের ব্যবধানে নির্বাচিত হয়েছেন ।

২৪ মার্চ উপজেলা নির্বাচনে শান্তিপূর্ণ ভোট গ্রহণ ও গণনা শেষে রাত সাড়ে ৯ টার দিকে চূড়ান্ত ফলাফল ঘোষণা করেন উপজেলা নির্বাহী অফিসার রাহেলা রহমতউল্লাহ । উপজেলার সর্বমোট ৯৭ টি কেন্দ্রের ফলাফল ঘোষণা করা হয় ।

এতে আওয়ামীলীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী মুশফিকুর রহমান খান হান্নান আনারস প্রতীকে ৫৭ হাজার ৪৮২ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দী আওয়ামীলীগ মনোনীত প্রার্থী নৌকা প্রতীকে ২৫ হাজার ৫২৪ ভোট ও জাকের পার্টি মনোনীত প্রার্থী সাইদুর রহমান গোলাপ ফুল প্রতীকে ৫০৭ ভোট পেয়েছেন । নিকটতম প্রতিদ্বন্দীর থেকে দ্বিগুণ অর্থাৎ ৩১ হাজার ৯৫৮ ভোটের ব্যবধানে নির্বাচিত হয়েছেন সাবেক চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সদস্য মুশফিকুর রহমান খান হান্নান ।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর