হানিমুনে গিয়ে স্বামীকে পিটিয়ে পালানো সেই বধূ প্রেমিকসহ গ্রেপ্তার

পটুয়াখালীর কুয়াকাটা সমুদ্র সৈকতে হানিমুনে গিয়ে স্বামীকে মারধর করে প্রেমিকের সঙ্গে পালানো সেই নববধূকে তার প্রেমিকসহ গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (২৬ সেপ্টেম্বর) বিকেলে তাদের বরগুনা জেলার তালতলী থেকে তাদের গ্রেপ্তার করে পুলিশ।

আটকৃতরা হলেন, নববধূ নুরে জান্নাত ও তার প্রেমিক নোমান। জান্নাতের বাড়ি বরগুনা সদর উপজেলায় এবং নোমানের বাড়ি জেলার তালতলী উপজেলায়।

মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খোন্দকার মোঃ আবুল খায়ের বলেন, নিশানবাড়িয়া ইউনিয়নের আগাপাড়া গ্রামে নোমানের ভগ্নিপতি হাসান প্যাদার বাড়িতে আত্মগোপনে রয়েছেন এমন খবরে আমরা তালতলী থানা পুলিশের সহযোগিতায় তাদের গ্রেপ্তার করতে সক্ষম হই।

তিনি আরো বলেন, ঘটনার পরদিন ভুক্তভোগী মনিরুলের বাবা বাদি হয়ে মহিপুর থানায় একটি মামলা দায়ের করেন। তারই পরিপ্রেক্ষিতে তালতলি থানা পুলিশের সহযোগিতায় তাদের গ্রেপ্তার করেছি। সোমবার দুপুর তাদের আদালতে পাঠানো হয়েছে।

এর আগে গত মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) স্ত্রীকে নিয়ে কুয়াকাটায় হানিমুনে যান বরগুনা শহরের এক সিঙ্গাপুর প্রবাসী। ওই দিন রাতে সৈকতে থাকাকালীন নববধূ নুরে জান্নাত পরিকল্পিতভাবে তার প্রেমিকের সহায়তায় লোকজন নিয়ে স্বামীকে বেধড়ক মারধর করে পালিয়ে যায়।

মহিবুল্লাহ/বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর